Annu Kapoor

সুস্থ হচ্ছেন অন্নু কপূর, শীঘ্রই কাজে ফিরবেন ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত অভিনেতা

গত ৩০ জানুয়ারি ছুটি পেয়েছিলেন হাসপাতাল থেকে। কিছুটা সুস্থ হতেই কাজে ফিরতে আগ্রহী বলিউড অভিনেতা অন্নু কপূর। শীঘ্রই দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৯
Photograph of Annu Kapoor.

সুস্থ হয়ে খুব শীঘ্রই কাজে ফিরছেন অন্নু কপূর। ফাইল চিত্র।

হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন গত রবিবার। দিন কয়েক কাটতে না কাটতেই কাজে ফিরতে উদ্যোগী বলিউড অভিনেতা অন্নু কপূর। খবর, কাজে যোগ দিতে দ্রুত দিল্লি থেকে মুম্বইয়ে ফিরবেন অভিনেতা। জানিয়েছেন ‘মিস্টার ইন্ডিয়া’ খ্যাত অভিনেতার সচিব।

গত ২৬ জানুয়ারি, বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন অন্নু। বুকে ব্যথা অনুভব করার কারণে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেতাকে। পরে স্বাস্থ্যপরীক্ষার রিপোর্টে জানা যায়, গুরুতর কোনও সমস্যা নেই। বুকে সংক্রমণের কারণে কিছুটা অস্বস্তিতে ছিলেন অভিনেতা, জানানো হয় হাসপাতাল কর্তৃপক্ষের তরফে। বৃহস্পতিবার থেকে দিল্লির স্যর গঙ্গারাম হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। বুকে ব্যথা নিয়ে ৪ দিন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। শনিবার, ২৮ জানুয়ারি তাঁর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় রবিবার তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন হৃদ্‌রোগ বিভাগের ৫ চিকিৎসক। তবে বাড়ি ফেরার পরেও অভিনেতাকে পর্যবেক্ষণে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা। সেই মতো গত কয়েক দিন বাড়িতেই চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন অন্নু।

Advertisement

বড় পর্দার জনপ্রিয় অভিনেতা অন্নু ৷ সিনেমা থেকে ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ়— অন্নুর অভিনয়ে মুগ্ধ দর্শক। ‘মিস্টার ইন্ডিয়া’ থেকে ‘জলি এলএলবি ২’, ‘ড্রিম গার্ল’-সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। পরিচালক বিশাল ভরদ্বাজের ‘সাত খুন মাফ’ ছবিতে তাঁর অভিনয় নজর কেড়েছিল দর্শকের, প্রশংসা করেছিলেন সমালোচকরাও। পরিচালক সুজিত সরকারের ‘ভিকি ডোনর’ ছবির জন্য জাতীয় পুরস্কারেও সম্মানিত হন অন্নু । এর পর ‘ড্রিম গার্ল ২’ ছবিতে দেখা যাবে অন্নু কপূরকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement