Ankita Lokhande

সুশান্তের সঙ্গে বিচ্ছেদ মেনে নিতে পারেননি, অভিনেতার মৃত্যুর পর শেষকৃত্যে কেন দেখা যায়নি অঙ্কিতাকে?

২০২০ সালের জুন মাসে যখন আচমকা সুশান্তের মৃত্যুর খবর আসে বিশ্বাস করতে পারেননি অঙ্কিতা। শেষকৃত্যেও যাননি কেন? মুনাওয়ারের কাছে জানালেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৮:২১
(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে।

(বাঁ দিকে) সুশান্ত সিংহ রাজপুত (ডান দিকে) অঙ্কিতা লোখান্ডে। ছবি: সংগৃহীত।

‘পবিত্র রিস্তা’ সিরিয়ালের সেটে আলাপ সুশান্ত সিংহ রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের। বন্ধুত্ব থেকে প্রেম। ছয় বছরের সম্পর্ক। তার পর একদিন হঠাৎ বিচ্ছেদ হল পর্দায় মানব-অর্চনা জুটির। তাঁদের ছাড়াছাড়ি হওয়ার পর অনেক বছর কেটে গিয়েছে। সুশান্ত পাড়ি দিয়েছেন চিরঘুমের দেশে। অন্য দিকে সংসার হয়েছে অঙ্কিতার। সহ-অভিনেতা, বন্ধু, দীর্ঘ দিনের সঙ্গী সুশান্ত সিংহ রাজপুতকে নিয়ে কত কথাই না মনে পড়ে অঙ্কিতার! এই মুহূর্তে ‘বিগ বস্ ১৭’-এর প্রতিযোগী অঙ্কিতা। সেখানেই প্রায় সময়ই সুশান্তের বুলি আউড়ান অঙ্কিতা। তাঁর সঙ্গে কাটানো মুহূর্ত থেকে তাঁদের বিচ্ছেদ, সব নিয়ে খোলামেলা আড্ডা দেন। তবে বার বার অঙ্কিতা জানিয়েছে সুশান্তকে ভুলতে যথেষ্ট কষ্ট হয়েছে তাঁর। ২০২০ সালের জুন মাসে যখন আচমকা সুশান্তের মৃত্যুর খবর আসে বিশ্বাস করতে পারেননি অঙ্কিতা। প্রায় বিধ্বস্ত অবস্থায় মাকে নিয়ে সুশান্তের ফ্ল্যাট পৌঁছান। ততক্ষণে সুশান্তের দেহ নিয়ে যাওয়া হয় ময়নাতদন্তের জন্য। দেখা হয়নি তাঁদের। এমনকি সুশান্তের শেষকৃত্যে দেখা যায়নি অঙ্কিতাকে। কেন জাননি প্রাক্তনকে শেষবারের মতো চোখের দেখা দেখতে? খোলসা করলেন অভিনেত্রী।

Advertisement

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর টু শব্দও করেননি অঙ্কিতা। নিজেকে গুটিয়ে নেন সব কিছু থেকে। সম্প্রতি ‘বিগ বস’-এর ঘরে মুনাওয়ার ফারুকির কাছে জানান, তিনি সুশান্তের শেষকৃত্যে যেতে পারেননি। অঙ্কিতার কথায়, ‘‘খুব ভাল মানুষ ছিল ও। আমি যখন বলি ‘ও ছিল’, বড্ড অদ্ভুত লাগে। যখন ভাবি ও আর নেই, মেনে নিতে পারি না। শেষকৃত্যে যেতে পারিনি। আমি ও ভাবে ওকে দেখতেই পারতাম না। ভিকি আমাকে বলেও ছিল যেতে। আমি পারিনি। ওঁর মৃত্যু আমাকে নাড়িয়ে দিয়ে যায়। ভাল-খারাপ কিছু বলতেই পারিনি।’’

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর ভিকির সঙ্গে সংসার পাতেন তিনি। তবে ‘বিগ বস’-এর ঘরে আসার পর থেকেই তাঁদের নিত্যদিন অশান্তি দেখে অনেকে অবশ্য আশঙ্কা করছেন, অঙ্কিতার বিয়েটা না ভেঙে যায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement