Ankita Lokhande-Vicky Jain

ভিকির পরিবারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইছেন অঙ্কিতা, কোন ভুলে এমন শাস্তি?

ছেলের গায়ের বৌমার পা তোলা নিয়ে আপাত্তি জানান অঙ্কিতার শাশুড়ি। এ বার কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন অঙ্কিতা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৪ ১৮:২৫
কোন ভুলে ভিকির পরিবারের কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা?

কোন ভুলে ভিকির পরিবারের কাছে ক্ষমা চাইলেন অঙ্কিতা? ছবি: সংগৃহীত।

বছর তিনেক প্রেমের পর ২০২১ সালে ব্যবসায়ী ভিকি জৈনকে ঘটা করে বিয়ে করেছিলেন টেলিভিশন অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। সমাজমাধ্যমের পাতায় দেখা যেত তাঁদের সুখী গৃহকোণের ছবি। সব ঠিকঠাকই চলছিল, কিন্তু আচমকা ভিকি-অঙ্কিতার সম্পর্কের তাল কাটল ‘বিগ বস্’-এর ঘরে ঢুকে। স্বামীকে সঙ্গে নিয়েই অঙ্কিতা প্রবেশ করেন এই হিন্দি রিয়্যালিটি শোয়ে। তাঁদের অনুরাগীরা ভেবেছিলেন দম্পতি সম্পর্কের প্রেমের দিক দেখবেন তাঁরা। হল উল্টোটা। একে অপরের সঙ্গে ঝগড়া তো রয়েছেই, অন্যান্য প্রতিযোগীদের সামনে পরস্পরকে অপমান করতেও ছাড়েননি ভিকি ও অঙ্কিতা। এমনকি, ইতিমধ্যেই ভিকির সঙ্গে বিবাহবিচ্ছেদের রাস্তায় হাঁটার হুঁশিয়ারিও দিয়েছেন অঙ্কিতা। এই সবের মাঝেই ‘বিগ বস্‌’-এর ঘরে পা রেখেছেন অভিনেত্রীর শাশুড়ি। নিজের ছেলের প্রতি অঙ্কিতার আচরণ যে মোটেই হালকা ভাবে নেননি তিনি, তা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন ভিকির মা। ছেলের গায়ে বৌমার পা তোলা নিয়ে আপাত্তি জানান অভিনেত্রীর শাশুড়ি। এ বার কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন অঙ্কিতা।

Advertisement

‘বিগ বস্‌’-এর ঘরে ‘মাস্টারমাইন্ড’-এর তকমা পেয়েছেন অভিনেত্রীর স্বামী। অন্য দিকে, নিজের ভাবমূর্তির জন্য দর্শকদের ভালবাসা পাচ্ছেন অঙ্কিতা। কিন্তু স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি যেন লেগেই রয়েছে। এই শোয়ে ঢোকার পর থেকেই অঙ্কিতার অভিযোগ, তাঁর স্বামী তাঁকে সময় দিচ্ছেন না। অঙ্কিতা বার বার অনুযোগ করেছেন, সকলের জন্য সময় থাকলেও অঙ্কিতাকে পাত্তা দিচ্ছেন না তাঁর স্বামী। দিন কয়েক আগে এই নিয়ে বাগ্‌বাতিণ্ডা চলাকালীন ভিকিকে লাথি দেখান অঙ্কিতা। তার পর থেকে অভিনেত্রীর উপর বেজায় রুষ্ট তাঁর শ্বশুরবাড়ি।

‘বিগ বস্’-এর ঘরে অঙ্কিতার সঙ্গে লাগাতার দুর্ব্যবহার করেছেন ভিকি। কথায় কথায় অপমান করেছেন তাঁকে। সেই সময় ছেলের সঙ্গে ঝগড়া করার অভিযোগে বৌমাকে শাসাতেও ছাড়েননি ভিকির মা। সেই ঘটনার পরে সমাজমাধ্যমে শুরু হয়েছিল সমালোচনাও। নিজের ছেলের দোষ ঢাকতে বৌমাকে কাঠগড়ার দাঁড় করাচ্ছেন তিনি, এমন অভিযোগ উঠেছিল ভিকির মায়ের বিরুদ্ধে। তবু অঙ্কিতার স্বভাব নিয়ে বার বার কটাক্ষ করেছেন ভিকির মা। ছেলের গায়ে পা তোলা নিয়ে কয়েক বার নরম-গরম কথা শোনান। অবশেষে ভিকির গোটা পরিবারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন অভিনেত্রী। কাঁদলেন স্বামীর কাছে। তিনি কাঁদতে কাঁদতে বলেন, ‘‘আমি সবার কাছে ক্ষমা চাইছি, মা-বাবা সকলকে দুঃখ দেওয়ার জন্য। আমি অনেক কষ্টে এই সম্পর্কগুলো বানিয়েছি। বাবা ভুল বুঝছেন, বাড়ির লোকেরা খারাপ ভাবছে আমাকে।’’ যদিও শাশুড়িকে শেষে অঙ্কিতা বলেন, ‘‘মা, আপনি আমাদের সঙ্গে থাকেন না বলে জানেন না, আমরা এ ভাবেই থাকি। এই সব কিছু আমরা মজার ছলেই করছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement