Anil Kapoor

Varun-Anil: ‘বুঢঢা হোগা তেরা বাপ’, বয়স্ক বলায় বরুণকে পাল্টা বাণ ‘মিস্টার ইন্ডিয়া’র

অনিলের বয়স এক ধাক্কায় অনেকটা বাড়িয়ে দিলেন বরুণ ধবন। ‘যুগ যুগ জিও’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দু’জন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৮:৫৭
সুযোগ পেলেই খুনসুটিতে মাতেন বরুণ এবং অনিল।

সুযোগ পেলেই খুনসুটিতে মাতেন বরুণ এবং অনিল।

নিজেকে ভালবাসেন তিনি। ঘুরেফিরে আয়না দেখে নেন বারবার। চুলটা ঠিক আছে তো? জামাটা কুঁচকে যাচ্ছে না তো? দিনভর মনে এমন সব ভাবনাদেরই আনাগোনা। তিনি অনিল কপূর। যাঁর বয়স বাড়ে না।

এ বার সেই অনিলেরই বয়স এক ধাক্কায় অনেকটা বাড়িয়ে দিলেন বরুণ ধবন। ‘যুগ যুগ জিও’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন। ভিডিয়ো কলে সেই ছবি নিয়েই আলোচনা করছিলেন দু’জনে। একই কলে ছিলেন সহ-অভিনেতা নীতু কপূর এবং কিয়ারা আডবাণী। কথাবার্তা চলাকালীনই ৬৪ বছর বয়সি অনিলের প্রশংসা করতে গিয়ে বরুণ বলেন, “অনিল স্যর এখানে প্রবীণতম সদস্য।” বরুণকে সঙ্গে সঙ্গে থামিয়ে দেন অনিল। তার পরেই পাল্টা রসিকতা, “বুঢঢা হোগা তেরা বাপ!” বাংলা তর্জমায় ‘বৃদ্ধ আমি নই, বৃদ্ধ তোমার বাবা!’

Advertisement

‘মিস্টার ইন্ডিয়া’র কথায় হেসে কুটিপাটি বাকিরা। কিন্তু বরুণও যে দমে যাওয়ার পাত্র নন! অনিলকে পরক্ষণেই পাল্টা জবাব দিয়েছেন ডেভিড-পুত্র। বলেছেন, “আপনিও তো আমার বাবার চরিত্রেই অভিনয় করছেন!”

কমেডি ছবি ‘যুগ যুগ জিও’। অনিল, নীতু, বরুণ, কিয়ারার পাশাপাশি এ ছবিতে দেখা যাবে প্রাযক্তা কোলি, মনীশ পলের মতো অভিনেতাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement