Anil Kapoor

Anil Kapoor: ৪৮ বছরে এই প্রথম তোমার থেকে দূরে, তুমিই আমার হৃদয়, সুনীতাকে লিখলেন অনিল

৪৮ বছরে এই প্রথম তাঁর ‘ভালবাসা’র থেকে দূরে কাটল অনিল কপূরের। ফেরার অপেক্ষায় প্রহর গুনছেন অভিনেতা। সে আবেগ ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৯:২৯
স্ত্রীকে ছাড়া দিন কাটে না অনিলের।

স্ত্রীকে ছাড়া দিন কাটে না অনিলের।

৩৮ বছর হয়ে গেল সাত পাকে বাঁধা পড়েছেন দু’জনে। তিন ছেলে-মেয়েও বড় হয়ে গিয়েছে। স্ত্রীকে তবু চোখে হারান অনিল কপূর! সেটাই ফের প্রমাণ হয়ে গেল বিবাহবার্ষিকীর দিনে।

১৯৮৪ সালে সুনীতা ভাবনানিকে বিয়ে করেছিলেন ‘তেজাব’-এর নায়ক। আলাপ থেকে প্রেম তারও আগে। প্রায় পাঁচ দশক একসঙ্গে কাটিয়েও যে আশ মেটে না! ৪৮ বছরে এই প্রথম সুনীতার থেকে দূরে থেকে তাই দিন যেন আর কাটতে চাইছে না অনিলের। সে আবেগই ভাগ করে নিলেন ইনস্টাগ্রামে, সুনীতাকে লেখা এক খোলা চিঠিতে।

ইনস্টাগ্রামে নিজেদের এক ভালবাসায় মোড়া ছবি দিয়েছেন অনিল। সঙ্গে লেখা, ‘শুভ বিবাহবার্ষিকী আমার জীবনের সর্বস্ব, সুনীতা! প্রার্থনা করি সবাই আমাদের মতো ভালবাসায় বাঁচুক। তোমার সঙ্গে প্রত্যেক বছর বয়স বাড়ার সুযোগ পাওয়া আমার সৌভাগ্য। তিন-তিন জন এত আদরের, এত স্বাধীন মনের সন্তানকে আমায় দেওয়ার জন্য ধন্যবাদ। তুমিই আমার মনের মতো বাড়ি, সেই বাড়িতেই আমার হৃদয়। ৪৮ বছরে এই প্রথম তোমার থেকে দূরে থাকা। বড্ড যেন কঠিন। দিন, ঘণ্টা, মিনিট, সেকেন্ড গুনছি। কখন তোমার সঙ্গে তোমার পছন্দের জায়গায় আবার দেখা হবে! মনে পড়ছে তোমায়। ভীষণ ভালবাসি।’

Advertisement

বিয়ের এত বছর পরেও স্ত্রীর প্রতি ‘মিস্টার ইন্ডিয়া’র এমন অটুট ভালবাসায় আবেগে ভেসেছে সারা ভারত। ভালবাসার উপহার হিসেবে ফিরতি চিঠি দিয়েছেন স্ত্রী সুনীতাও। প্রেমে-আবেগে, স্বামীকে মনে করিয়ে দিয়েছেন তাঁদের বন্ধুত্বে মোড়া দাম্পত্যের মিষ্টি আবেশ।

ইনস্টাগ্রামে অনিল-ঘরনিও লিখেছেন, ‘তুমিই আমার প্রিয়তম বন্ধু, আমার মানুষ-ডায়েরি, আমার অর্ধেক জীবন। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা, ভালবাসা, স্বপ্ন আর রোমাঞ্চ, সব আমাদেরই!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement