Ananya Panday

‘ভাল কাজ করলেও, কিছু মানুষ সমালোচনা করবেই’, নিন্দকদের কড়া জবাব অনন্যার

অভিনয়ের দক্ষতা নিয়েও বার বার প্রশ্নের মুখে পড়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বললেন অনন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০২৪ ২৩:০৬
অনন্যা পাণ্ডে।

অনন্যা পাণ্ডে। —ফাইল ছবি।

কাজ যতই ভাল হোক, কিছু মানুষ নেতিবাচক মন্তব্য করবেনই। যে ভাবেই হোক খুঁত খুঁজে বার করবেন, দাবি অনন্যা পাণ্ডের। একাধিক বার ট্রোলিংয়ের শিকার হয়েছেন অভিনেত্রী। অভিনয়ের দক্ষতা নিয়েও বার বার প্রশ্নের মুখে পড়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে কথা বললেন অনন্যা।

Advertisement

সমালোচকদের নিন্দা কী ভাবে সামলান অনন্যা? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “সবাইকে কিছু না কিছু বলা হয়েই থাকে। সমালোচনা হবেই। কিন্তু আমি বুঝে গিয়েছি, এগুলোতে কর্ণপাত করাই উচিত নয় কারণ তুমি যা-ই করো, তারা নিন্দা করবেই। দিনের শেষে ঠিক নেতিবাচক কোনও বিষয় তারা খুঁজে বার করবে। তাই ভাল কাজ করার উপরে মনযোগ দেওয়া উচিত।”

সম্প্রতি মুক্তি পেয়েছে অনন্যার ওয়েব সিরিজ় ‘কল মি বে’। এই সিরিজ়ের প্রশংসা করে সমাজমাধ্যমে একটি পোস্ট করেন তাঁর প্রেমিক ওয়াকার ব্ল্যাঙ্কো। নেটাগরিকেরা মনে করেছেন, এই পোস্ট করেই সম্পর্কে সিলমোহর দিলেন ওয়াকার। সম্পর্ক নিয়ে এত দিন মুখে কুলুপ এঁটেছিলেন চাঙ্কি-কন্যা।

জুলাই মাসে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের প্রতিটি অনুষ্ঠানেই হাজির ছিলেন অনন্যা। সেই বিয়ের আসর থেকেই নাকি ওয়াকারের সঙ্গে অনন্যার প্রেম। ওয়াকার পেশায় প্রাক্তন মডেল। বর্তমানে তিনি অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত।

অনন্যার এক ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমকে বলেছিলেন, “ক্রুজ় পার্টিতে অনন্যার সঙ্গে ওয়াকারের প্রথম দেখা। ওঁদের পরস্পরকে ভাল লেগেছে। বর্তমানে দু’জন পরস্পরকে জানার চেষ্টা করছেন। দু’জনের মধ্যে ভাল বন্ধুত্বও তৈরি হয়েছে। ওয়াকার জামনগরেই থাকেন। অম্বানীদের ‘ভন্তারা অ্যানিম্যাল পার্ক’-এ কর্মরত তিনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement