Aryan Khan

Aryan Khan: ভিক্ষাজীবীর আবেদনে সাড়া দিলেন না আরিয়ান, পুরনো ভিডিয়ো নিয়ে চর্চা

মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেফতারের পর পুরনো সেই ভিডিয়ো এখন টুইটার, ইনস্টাগ্রামে উঠে এসেছে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২১ ১৪:৪১
কী দেখা যাচ্ছে আরিয়ানের সেই পুরনো ভিডিয়োয়?

কী দেখা যাচ্ছে আরিয়ানের সেই পুরনো ভিডিয়োয়?

রেস্তরাঁ থেকে বেরিয়ে এলেন আরিয়ান খান। পরনে লাল জ্যাকেট। তাঁর বন্ধুবান্ধব ছাড়াও রেস্তরাঁ থেকে বেরোতে দেখা যায় মালাইকা অরোরাকে। মালাইকা অন্য গাড়িতে উঠে যান। আরিয়ান ধীরে ধীরে নিজের গাড়ির দিকে এগোন। গাড়ির পিছনের আসনে তত ক্ষণে তাঁর বন্ধুরা উঠে পড়েছেন। আরিয়ান গাড়ির সামনের আসনে উঠতে যাবেন, এমনই সময়ে এক ভিক্ষাজীবী মেয়ে কোলে ছোট্ট শিশুকে নিয়ে আরিয়ানের সামনে চলে আসেন। হাত পেতে টাকা চাইতে দেখা যায় তাঁকে। নিজের ভাষায় আরিয়ানের কাছ থেকে টাকা চান তিনি। আরিয়ান তাঁর কাঁধে এক বার হাত রেখে হাত সরিয়ে নিয়ে গাড়িতে উঠে যান। তার পর ভিডিয়োয় কেবল আরিয়ানকেই দেখা যায়। সাংবাদিকদের ক্যামেরা তাক করে তারকা-সন্তানের গাড়িতেই।

মাদক-কাণ্ডে আরিয়ানের গ্রেফতারের পর পুরনো সেই ভিডিয়ো এখন টুইটার, ইনস্টাগ্রামে উঠে এসেছে। মানুষ ঝাঁপিয়ে পড়েছেন তাতে। অধিকাংশই নিন্দায় মেতে উঠেছেন। দাবি, এত এত সম্পত্তির মালিক হয়ে ১০০টি টাকা মেয়েটির হাতে তুলে দিতে পারলেন না আরিয়ান?

Advertisement

যদিও এরই মধ্যে অন্যান্য বলি তারকা শাহরুখ খানের প্রতি সহানুভূতি জানিয়েছেন। রবিবার রাতেই সলমন খান তাঁর একদা প্রতিদ্বন্দ্বী শাহরুখের বাড়িতে ছুটে গিয়েছিলেন। পূজা ভট্ট টুইটারে শাহরুখকে উল্লখ করে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে বিশেষ কোনও লাভ আপনার হবে না। কিন্তু মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনি পেরিয়ে যেতে পারবেন বলে আমার বিশ্বাস।’ সুনীল শেট্টি টুইট করেছিলেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement