Amitabh Bachchan

এত বড় ভুল কী ভাবে হয়ে গেল! বয়সের ভার? বুঝতে পেরে ক্ষমা চাইলেন অমিতাভ

যে টুইটই করেন তাতে ইংরেজির ‘টি’র সঙ্গে একটি করে সংখ্যা বসান অমিতাভ। এখনও অবধি ৪ হাজার পাঁচশো পনেরোটি টুইট করেছেন তিনি। কিন্তু তার পরই হয়ে গেল গন্ডগোল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১৬:০৫
অনেকেরই দাবি, বয়স হয়ে গিয়েছে অমিতাভের, এখন তো ভুল হতেই থাকবে। 

অনেকেরই দাবি, বয়স হয়ে গিয়েছে অমিতাভের, এখন তো ভুল হতেই থাকবে।  ছবি- সংগৃহীত

দুপুরবেলায় হঠাৎ সেই টুইট। ক্ষমা চাইলেন অমিতাভ বচ্চন। নিজেই জানালেন, ভয়ঙ্কর ভুল হয়ে গিয়েছে। ৪,৫১৪ নম্বর টুইটের পর হঠাৎ করেই করে ফেলেছেন ৫,৪২৪ নম্বর টুইট। কী ভাবে হল এই ভুল! কিছুতেই বুঝতে পারছেন না। মাঝে হাজার সংখ্যা পেরিয়ে গিয়েছেন কোনও ভাবে।

ইতিমধ্যে নেটদুনিয়ায় পড়েছিল শোরগোল। মাঝের টুইটগুলি খুঁজছিলেন অনুরাগীরা। তাঁদেরও তো খেয়াল থাকে। শেষ পড়েছিলেন অমিতাভের নামাঙ্কিত ‘টি- ৪৫১৪’ টুইট। তার পর পাচ্ছেন ৫ হাজারের ঘরে। আগেরগুলি কোথায়, সে নিয়ে দ্বিধাগ্রস্ত ছিলেন অনেকেই। সেই সংশয় কাটল ‘বিগ বি’র রবিবারের টুইটে। নিজেই তিনি খেয়াল করেছেন ব্যাপারটা। লিখলেন, “ভয়ঙ্কর ভুল! টি-৪৫১৪ এর পর থেকে সব ভুল। যেগুলো টি-৫৪২৪, ৫৪২৫, ৫৪২৬...এ ভাবে গিয়েছে, সেগুলো হবে টি-৪৫১৫, ৪৫১৬, ৪৫১৭...এই ভাবে। ক্ষমা চেয়ে নিচ্ছি। ”

Advertisement

প্রসঙ্গত, যে টুইটই করেন তাতে ইংরেজির ‘টি’র সঙ্গে একটি করে সংখ্যা বসান অমিতাভ। এখনও অবধি ৪ হাজার পাঁচশো পনেরোটি টুইট করেছেন তিনি। শেষ টুইটের নম্বর ছিল টি-৪৫১৫, সেটি ঠিক লিখলেও এই টুইটেও ছোট্ট ভুল করে ফেলেছেন অভিনেতা। ‘অ্যাপোলজি’ বানানে ‘এল’-এর পরে একটি বর্ণ পড়েনি। সেটা নজরে আসতে হাসাহাসি শুরু হয়ে গেল। অনেকেরই দাবি, বয়স হয়ে গিয়েছে অমিতাভের, এখন তো ভুল হতেই থাকবে।

কেউ কেউ অবশ্য ভালবাসা জানালেন বর্ষীয়ান অভিনেতাকে। আবার কেউ কেউ প্রতিক্রিয়ায় তির বিঁধলেন। ক্ষমাপ্রার্থনা করে অমিতাভের পোস্টের নীচে মন্তব্য ভেসে এল, “ঘুমাতে পারছিলাম না, ভাগ্যিস বললেন!” আর এক জন মজা করে বললেন, “স্যর, এই টুইটেও একটা ভুল আছে। অ্যাপোলজি বানানটা ঠিক করে নিন ‘টি-৪৫১৬’-এ।” বয়স এখন আশি। তবে, কাজের ক্ষেত্রে ক্লান্তি নেই অমিতাভের। ‘উঁচাই’-এর পর তাঁকে দেখা যাবে ‘দ্য ইন্টার্ন’ এবং ‘প্রজেক্ট কে’তে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement