Amitabh Bachchan

মাঝরাতে ‘জলসা’র গেট খুলে অনুরাগীদের সঙ্গে দেখা করতে এলেন ‘মাটির মানুষ’ অমিতাভ

১১ অক্টোবর, মঙ্গলবার মাঝরাতে ‘জলসা’র গেট খুলে মেয়ে এবং নাতনির সঙ্গে বেরিয়ে এলেন ‘বার্থডে বয়’ অমিতাভ বচ্চন।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২২ ১৭:২৭
মধ্যরাতে ‘জলসা’র সামনে ‘বার্থডে বয়’ অমিতাভ।

মধ্যরাতে ‘জলসা’র সামনে ‘বার্থডে বয়’ অমিতাভ। ছবি: টুইটার

১১ অক্টোবর। রাত ১২টা। ‘জলসা’র সামনে লোকজনের ভিড় উপচে পড়ছে। হঠাৎ এই জমায়েতের কারণ কী? ‘বিগ বি’র জন্মদিন যে! অনুরাগীদের সকলে অমিতাভকে জন্মদিনের শুভেচ্ছাবার্তা জানানোর জন্য ভিড় করে ছিলেন অভিনেতার বাড়ির সামনে। মঙ্গলবার আশি বছরে পা দিলেন অমিতাভ। বলিউডের তারকাদের মধ্যে শীর্ষে থাকলেও অভিনেতা যে ‘মাটির মানুষ’, দর্শকের কাছের মানুষ— তা আরও এক বার প্রমাণ করলেন তিনি।

Advertisement

মধ্যরাত থেকে ‘জলসা’র সামনে ভিড় ক্রমে বাড়তে থাকে। হঠাৎ দেখা যায়, বাংলোর সামনের দরজা খুলতে শুরু করেছে। সকলে ভেবেছিলেন, ‘জলসা’র ভিতর থেকে কোনও গাড়ি ভিড় ভেঙে বেরিয়ে যাবে। কিন্তু দরজা খুলে যিনি বেরিয়ে এলেন, তাঁকে দেখে হাঁ হয়ে যান সকলে। এ যে স্বয়ং অমিতাভ! সঙ্গে আবার ছিলেন তাঁর মেয়ে শ্বেতা এবং নাতনি নব্যা। অভিনেতার জন্মদিনে সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিয়োতে দেখা যায়, অমিতাভ হাত জোর করে অনুরাগীদের শুভেচ্ছাবার্তা গ্রহণ করছেন। হাত নাড়াতেও দেখা যায় অমিতাভকে। জন্মদিনে এ ভাবে অনুরাগীদের এত কাছাকাছি আসায় সকলের মনে জায়গা করে নেন অমিতাভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement