জন্মদিনের আগেই নয়া চমক নিয়ে হাজির অমিতাভ বচ্চন, নতুন ছবি ‘উঁচাই’-এর পোস্টার প্রকাশ্যে

টুপিতে ঢাকা মাথা। পরনে শীতের জ্যাকেট। চোখে চশমা। এই অবতারেই পোস্টার জুড়ে রয়েছেন ‘বিগ বি’। পোস্টারে তাঁর চোখমুখের অভিব্যক্তিতে মজেছেন সিনেপ্রেমীরা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১৭:২২
অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন। ছবি ইনস্টাগ্রাম।

বয়স আশি ছুঁইছুঁই। কিন্তু এই বয়সেও যখনই তিনি পর্দায় অবতীর্ণ হন, তাঁর থেকে চোখ ফেরাতে পারেন না দর্শকরা। এখনও তাঁর বলিষ্ঠ অভিনয় তাক লাগায়। তিনি অমিতাভ বচ্চন। সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছেন দর্শকরা। এর পর আসছে তাঁর নতুন ছবি। নাম ‘উঁচাই’। সে ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এল।

টুপিতে ঢাকা মাথা। পরনে শীতের জ্যাকেট। চোখে চশমা। এই অবতারেই পোস্টার জুড়ে রয়েছেন ‘বিগ বি’। পোস্টারে তাঁর চোখমুখের অভিব্যক্তিতে মজেছেন সিনেপ্রেমীরা। সোমবার নিজেই এই ছবির পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ‘শাহেনশাহ’। এই ছবিতে অমিতাভের চরিত্রের নাম অমিত শ্রীবাস্তব। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১১ নভেম্বর।

Advertisement

পোস্টারের ছবি পোস্ট করে বিগ বি লিখেছেন, ‘‘রাজশ্রী ফিল্মসের বিশেষ ছবি...১১ নভেম্বর উনচাইয়ে অমিত শ্রীবাস্তব রূপে আমায় দেখুন। সুরজ বরজাতিয়ার এই ছবি বন্ধুত্ব ও জীবন নিয়ে উদ্‌যাপনের।’’

অমিতাভের নতুন ছবির পোস্টার দেখে মুগ্ধ তাঁর ভক্তরা। এক জন লিখেছেন, ‘‘অভিনন্দন স্যার।’’ আর এক জন লিখেছেন, ‘‘অধীর আগ্রহে অপেক্ষা করছি।’’ অন্য দিকে, রাত পোহালেই মেগাস্টারের জন্মদিন। তার আগে তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা।

অমিতাভ ছাড়াও এই ছবিতে রয়েছেন অভিনেতা অনুপম খের, নীনা গুপ্ত, সারিকা, পরিণীতি চোপড়া। ‘ব্রহ্মাস্ত্র’-এর পর গত ৭ অক্টোবর মুক্তি পেয়েছিল অমিতাভের ‘গুডবাই’। এই ছবিতে দেখা গিয়েছে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা রশ্মিকা মন্দানাকে।

সম্প্রতি বিগ বি-র কান্নার ছবি প্রকাশ্যে এসেছিল। দৃশ্যটি ফ্রেমবন্দি হয় ‘কৌন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। ১১ অক্টোবর বিগ বি’র জন্মদিন। এই দিনের বিশেষ পর্বের অতিথি হিসাবে দেখা যাবে জয়া বচ্চন এবং ছেলে অভিষেক বচ্চনকে।প্রকাশ্যে আসে সেই বিশেষ পর্বের প্রথম ঝলক। হট সিটে বসে জুনিয়র বচ্চন। মা জয়াকে মঞ্চে আগমন জানালেন বিগ বি’র ছবির সংলাপের মাধ্যমে। ৪৯ বছরের বিবাহিত জীবন তাঁদের। বহু চড়াই-উতরাই-এর মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁদের। কখনও সাফল্য ধরা দিয়েছে। কখনও আবার ব্যর্থতা কড়া নেড়েছে দরজায়। এক মুহূর্তের জন্যও একে অপরের হাত ছাড়েননি তাঁরা। জন্মদিনের এই বিশেষ পর্বে তাই অনেকটাই আবেগপ্রবণ হয়ে পড়লেন বিগ বি। উঠে এল পুরনো সে সব দিনের কথা। একে অপরকে জড়িয়ে ধরলেন। সাফল্য নজরে আসে সবার। কিন্তু ব্যর্থতা! তা কি নজরে আসে? ১১ অক্টোবর তাঁর জন্মদিনে এমনই সব অজানা কথার হদিসই পেতে চলেছেন বিগ বি’র ভক্তরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement