Ameesha Patel

প্রেমে পড়েছেন আমিশা পটেল? পাকিস্তানের এই অভিনেতার সঙ্গে ‘ডেট’ করছেন ‘কহো না প্যায়ার হ্যায়’ -এর নায়িকা!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির নায়িকা। ভিডিয়োতে ‘দিল মে দর্দ সে জগা হ্যায়’ গানে ঠোঁট মেলান নায়িকা ও তাঁর ‘বন্ধু’।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৩৯
আমিশা পটেল।

আমিশা পটেল। ফাইল চিত্র।

বলিপাড়ায় নায়ক-নায়িকাদের প্রেমে পড়ার গুঞ্জন অহরহ শোনা যায়। এ বার এই গুঞ্জন যাঁকে ঘিরে তিনি, আমিশা পটেল। পাকিস্তানের অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নাকি প্রেমের জোয়ারে গা ভাসিয়েছেন নায়িকা! তবে প্রেমকাহিনি নিয়ে রটনা হতেই নায়িকাসুলভ ভঙ্গিতেই আমিশা বললেন, ‘‘আমরা শুধুই বন্ধু।’’

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির নায়িকা। ভিডিয়োতে আমিশার ছবি ‘হামরাজ’-এর ‘দিল মে দর্দ সে জগা হ্যায়’ গানে ঠোঁট মেলান নায়িকা ও তাঁর ‘বন্ধু’ ইমরান। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ইমরানের সঙ্গে আমিশার প্রেমের গুঞ্জন ছড়ায়।

Advertisement

এই প্রসঙ্গে সম্প্রতি মন্তব্য করতে গিয়ে হেসে ফেলেন আমিশা। তিনি বলেন, ‘‘আমিও খবরটা পড়লাম। খুব হেসেছি খবরটা শুনে। অনেক বছর পর বন্ধুর সঙ্গে দেখা হল। আমরা শুধুই বন্ধু।’’ ইমরানের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে আমিশা আরও বলেন, ‘‘পাকিস্তানে আমার অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। তাঁরা ভারতকে ভালবাসেন। আব্বাস ওখানে ছবিতে কাজ করে। আমাদের অনেক কথা হয়।’’

তবে আমিশা ও ইমরান কি ‘শুধুই বন্ধু’? তাঁদের রসায়ন দেখে অবশ্য বোঝার উপায় নেই তাঁর অনুরাগীদের। সে কারণেই তো এই গুঞ্জন। ‘কহো না প্যায়ার হ্যায়’-এর মতো আমিশার ঝুলিতে রয়েছে ‘গদর’-এর মতো সফল ছবিও। ৪৬ বছর বয়সি অভিনেত্রীকে ‘গদর’-এর সিক্যুয়েলে আবার দেখা যাবে। সেই ছবি মুক্তি পায়নি এখনও। তার আগেই তাঁর জীবনে কি প্রেমের প্রজাপতি ডানা মেলল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement