johnny depp

Amber Heard-Elon Musk: জনির সঙ্গে মানহানির মামলায় হেরে অ্যাম্বারের ভরসা কি এখন ইলন মাস্ক?

জনিকে ক্ষতিপূরণ বাবদ ১১৬ কোটি টাকা দিতে হবে অ্যাম্বারকে। কোথায় পাবেন অভিনেত্রী? ভরসা প্রাক্তন প্রেমিক।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০২২ ১৯:৩১
জনি ডেপের কাছে মানহানির মামলায় গোহারা হেরেছেন অ্যাম্বার, এ বার কি তবে টেসলার সিইও ইলন মাস্কই ভরসা?

জনি ডেপের কাছে মানহানির মামলায় গোহারা হেরেছেন অ্যাম্বার, এ বার কি তবে টেসলার সিইও ইলন মাস্কই ভরসা?

অ্যাম্বার হার্ড কি এখন ইলন মাস্কের কাছ থেকে সাহায্যের আশা করছেন? মানহানির মামলায় প্রাক্তন স্বামী জনি ডেপের কাছে গোহারা হেরেছেন অ্যাম্বার। উল্টে ক্ষতিপূরণ দিতে হচ্ছে ১১৬ কোটি টাকা। সেই টাকা একা কী ভাবে দেবেন অ্যাকোয়াম্যান অভিনেত্রী? সে নিয়েই শুরু জল্পনা। এ বার কি তবে টেসলার সিইও ইলন মাস্কই ভরসা?

জনির সঙ্গে বিবাহবিচ্ছেদের পর অ্যাম্বার যে মাস্কের সঙ্গে সম্পর্কে ছিলেন তা অনেকেই জানেন।

Advertisement

কেউ কেউ দাবি করেছেন, মাস্কের প্রেমে পড়েই ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ন’ তারকাকে প্রতারণা করেছেন অ্যাম্বার। শোনা যায়, কোটিপতি হার্ডের কন্যা ওনাঘের বাবাও আসলে মাস্ক। সারোগেসির মাধ্যমে তার জন্মের সময় মাস্ক শুক্রাণু দান করেছিলেন।

শুধু তা-ই নয়, গুজব রটেছিল, জনি ডেপ মামলার সময় আর্থিক ভাবে সাহায্য করার জন্য ইলন মাস্ককে জোরাজুরি করেছিলেন অ্যাম্বার।

কোটিপতি মাস্ক ডেপকে ক্ষতিপূরণ হিসাবে অন্তত ৮২ কোটি ৬৭ লক্ষ টাকা দিতে পারেন। সূত্রের খবর, অভিনেত্রী এখনও আশা করছেন যে টেসলার মালিক তাঁর আবেদনে সাড়া দেবেন।

২০১৮ সালে জনির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী। এর পরেই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যা বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে বিস্তর কাদা ছোড়াছুড়ি দেখেছে আদালত। উত্তাল ছিল দু’পক্ষের অনুরাগী মহলও। তবে জনির আইনজীবী অ্যাডাম ওয়াল্ডম্যান এক বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে অ্যাম্বারের আনা গার্হস্থ্য হিংসার অভিযোগ ‘ধাপ্পাবাজি’ ছাড়া আর কিছু নয়। এই বিবৃতিকেও অবমাননা বলে উল্লেখ করে জনির আইনজীবীকেও প্রায় সাড়ে ১৫ কোটি টাকার ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement