Alia Bhatt

জন্মদিনে ‘সীতা’ আলিয়া ভট্ট, প্রকাশ পেল নতুন লুক

আলিয়ার পরনে সোনালি পাড়ের সবুজ শাড়ি, লাল ব্লাউজ। মাথায় এক ঢাল ঢেউ খেলানো চুল। চোখে বিষণ্ণতা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২১ ১৩:৩৪
আলিয়া ভট্ট।

আলিয়া ভট্ট।

জন্মদিনে ‘সীতা’ হয়ে সামনে এলেন আলিয়া ভট্ট। কথা ছিল, এস এস রাজামৌলির ‘আরআরআর’ ছবিতে আলিয়া ভট্টের চরিত্রের লুক প্রকাশ পাবে সোমবার। অর্থাৎ তাঁর জন্মদিনের সকালে। ঘড়ির কাঁটা ১১টা পেরতেই অপেক্ষার অবসান। ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ থেকে ‘সীতা’হয়ে তাক লাগালেন আলিয়া।

আলিয়ার পরনে সোনালি পাড়ের সবুজ শাড়ি, লাল ব্লাউজ। মাথায় এক ঢাল ঢেউ খেলানো চুল। চোখে বিষণ্ণতা। কপালে লাল টিপ, হালকা গয়নায় রাজামৌলির ভাবনার নায়িকা হয়ে উঠেছেন আলিয়া।
গতকালও একটি ছবি শেয়ার করেছিলেন আলিয়া। সেখানে যদিও সীতা আড়ালে। অন্ধকারে শুধুমাত্র তাঁর ছায়া-শরীরটুকু দেখা যাচ্ছে। রামের মূর্তির সামনে বসে রয়েছেন তিনি।

এই ছবিতে আলিয়ার সঙ্গে অভিনয় করছেন বিখ্যাত দক্ষিণী নেতা রাম চরণ এবং জুনিয়র এনটিআর। অজয় দেবগণকেও দেখা যাবে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

আলিয়ার এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট হতেই ৪০ মিনিটে ২ লক্ষের উপর লাইক। প্রেমিক-হীন জন্মদিনে তাঁকে ঘিরে অনুরাগীদের এই উচ্ছ্বাস উপহারের চেয়ে কম নয়! ২৮-এ পা রাখলেন আলিয়া। ভালবাসার মানুষের থেকে দূরে থাকলেও ‘মেন্টর’ কর্ণ জোহরের পার্টিতে উপস্থিত ছিলেন ‘বার্থ ডে গার্ল’। তাঁর জন্যই বিশেষ বন্দোবস্ত করেছিলেন কর্ণ। আলিয়ার বিশেষ দিনে তাঁর সঙ্গে থাকতে হাজির হয়েছিলেন দীপিকা পাড়ুকোন, অর্জুন কপূর এবং মালাইকা অরোরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement