Alia Bhatt

Alia Bhatt: ‘ডার্লিংস’-এর প্রচারে ছোট্ট হলুদ পোশাকে আলিয়া, যার দাম শুনলে চোখ কপালে উঠবে!

নতুন রকম সাজে ধরা দিলেন অন্তঃসত্ত্বা আলিয়া। পরনের পোশাকের দাম অবাক করা!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুলাই ২০২২ ১৮:৪০
দামেই চমক আলিয়ার পোশাকের!

দামেই চমক আলিয়ার পোশাকের!

‘ডার্লিংস’-এর ঝলক মুক্তির অনুষ্ঠানে সোমবার হাজির ছিলেন প্রযোজক আলিয়া ভট্ট। অন্তঃসত্ত্বা অভিনেত্রীর চেহারায় অল্পবিস্তর পরিবর্তনও লক্ষণীয়। যা সম্ভবত তিনি আড়াল করে রাখতেই চাইছেন আপাতত। শেষমেশ তাঁর পোশাক নিয়েই শুরু হল কানাঘুষো। যার দাম নাকি এক কথায় আকাশছোঁয়া!

আলিয়া এ দিন একটি হলুদ হল্টারনেক ড্রেস পরেছিলেন। বেলুনের মতো ফোলাফাঁপা ঢিলে জামায় ঢাকা পড়েছিল আলিয়ার সন্তান সম্ভাবনার লক্ষণ। কিন্তু সে পোশাক যে যেমন-তেমন নয়, তা বুঝে ফেললেন বিশেষজ্ঞরা। কত দাম হতে পারে ভ্যালেন্টিনোর সেই হাঁটুছোঁয়া পোশাকের? শুনলে চোখ কপালে উঠবে। ভারতীয় মুদ্রায় সেই পোশাকের দাম ১ লক্ষ ৬৯ হাজার ৭৭৮ টাকা! সঙ্গে পায়ে ছিল নরম গোলাপি হিল-তোলা জুতো। সব মিলিয়ে বরাবরের মতোই আলিয়ার উপস্থিতি বর্ণময়।

Advertisement

তাঁর প্রথম প্রযোজিত ছবি 'ডার্লিংস' ঘিরে আলিয়ার জীবনেও এখন বাড়তি খুশির হাওয়া। ছবির ঝলক ইতিমধ্যেই দর্শকের মন ছুঁয়েছে। মা-মেয়ের যাপনের মধ্যে দিয়ে অন্ধকারের অলিগলি ঘুরিয়ে আনবে এই ডার্ক কমেডি।

আলিয়ার সঙ্গে ছবিটি যৌথ ভাবে শাহরুখ খানের রেড চিলিস এন্টারটেনমেন্ট দ্বারা প্রযোজিত। আগামী ৮ অগস্ট নেটফ্লিক্সে প্রিমিয়ার হবে জসমিত রিন পরিচালিত ‘ডার্লিংস’-এর।

ছবিটির ডিজিটাল রিলিজ নিয়ে উচ্ছ্বসিত আলিয়া এর আগে বলেছিলেন, ‘‘'ডার্লিংস' আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে। আশা করি, এটি সবার ভাল লাগবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement