Durga Puja 2024

রানি-কাজলের পুজোয় পৃথক আগমন! অভিষেক-ঐশ্বর্যার পথেই হাঁটছেন নাকি রণবীর-আলিয়া?

সপ্তমীতে একাই রানি-কাজলদের বাড়ির পুজোয় এসেছিলেন রণবীর। মেয়ে রাহা বা স্ত্রী আলিয়াকে তাঁর সঙ্গে দেখা যায়নি। অষ্টমীতে একই ঘটনা ঘটালেন ‘জিগরা’র নায়িকা!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৪ ১৬:২৬
Image of Alia, Shaheen Bhatt

রানি মুখোপাধ্য়ায়ের বাড়ির পুজোয় আলিয়া, শাহিন। ছবি: ইনস্টাগ্রাম।

তখনও বিয়ে হয়নি তাঁদের। প্রবল প্রেমে তাঁরা। সেই সময় মুম্বইয়ের শশধর মুখোপাধ্যায়ের বাড়ির ছেলে অয়ন মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁদের বাড়ির পুজোয় যুগলে গিয়েছিলেন রণবীর কপূর, আলিয়া ভট্ট। নায়ক-নায়িকা সেই সময় অয়নের পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করছিলেন। ছবির সেটেই প্রেমকাহিনির শুরু। সাল ২০২৪। সেই ছবিরই কত বদল! রণবীর-আলিয়া বাস্তবে স্বামী-স্ত্রী। কন্যা রাহার মা-বাবা। এ বছরও তাঁরা মুখোপাধ্যায় পরিবারের দুর্গাপুজোয় এসেছেন। কিন্তু আলাদা আলাদা! সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই বলিউডে কানাকানি। এই দম্পতিও কি অভিষেক বচ্চন-ঐশ্বর্যা রাই বচ্চনের পথে হাঁটছেন?

Advertisement

সপ্তমীর সকালে ধূসর রঙের পাঞ্জাবি, সাদা চোস্ত পরে দেখা দেন রণবীর। মণ্ডপে পা রাখা মাত্র ‘রণবীর রণবীর’ চিৎকারে কান পাতা দায়। রানি মুখোপাধ্যায়ের সঙ্গে তিনি ছবি তোলেন। গালে এঁকে দেন স্নেহচুম্বন। উপস্থিত প্রত্যেকেই আশা করেছিলেন, এ বার রণবীর সপরিবার আসবেন। ও মা! কোথায় কী? তিনি একাই শরিক উদ্‌যাপনে। তখন থেকেই গুঞ্জন শুরু। বিষয়টি খুব সোজা ভাবে দেখেননি কেউই। অষ্টমীর সকালে সেই গুঞ্জন আরও জোরালো। এ দিন আলিয়া এলেন রানি-কাজলের পুজোয়। তাঁর সঙ্গে না মেয়ে, না স্বামী! মেয়ে ছোট বলে না হয় সঙ্গে না-ই আনতে পারেন। রণবীর কেন নেই? বদলে আলিয়ার সঙ্গী তাঁর বোন শাহিন! ব্যস, আগুনে ঘৃতাহুতি।

তবে নায়িকাকে এ দিন ভারী সুন্দর দেখিয়েছে। অষ্টমী মানেই পোশাকে লালের ছোঁয়া। এ দিন লাল সিক্যুইন শাড়িতে নিজেকে সাজিয়েছিলেন আলিয়া। মানানসই সোনার গয়না, হাতখোঁপায় ফুল। শাহিনের পরনে হলুদ সিক্যুইনের আনারকলি। উভয়ে প্রতিমাকে প্রণাম করেন। ছবি, ভিডিয়ো তোলেন পরিবারের সকলের সঙ্গে।

আরও পড়ুন
Advertisement