Bollywood Gossip

কঙ্গনার সঙ্গে কথা বলতে উতলা রণবীর কপূর! খবর জেনে কী করলেন স্ত্রী আলিয়া?

বিয়ের দেড় বছরের মধ্যেই নাকি আর বনিবনা হচ্ছে না আলিয়া ভট্ট ও রণবীর কপূরের মধ্যে। উল্টে তাঁর সঙ্গে দেখা করার জন্য নাকি উতলা হয়ে উঠেছেন রণবীর, দাবি করেছেন কঙ্গনা রানাউত।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১২:৩৫
Kangana Ranaut, Ranbir Kapoor and Alia Bhatt.

কঙ্গনা রানাউত, রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

বলিউডের বিতর্কিত ব্যক্তিত্বদের তালিকায় অভিনেত্রী কঙ্গনা রানাউতের নাম প্রথম সারিতে। বলিপাড়ার তারকাদের সঙ্গে তাঁর বনিবনা হয় না মোটেই। বিশেষত, তারকাসন্তানদের সঙ্গে তাঁর আদায়-কাঁচকলা সম্পর্কের কথা কারও অজানা নয়। কখনও তিনি আক্রমণ করে বসেন আলিয়া ভট্ট, রণবীর কপূরের মতো তারকাদের। কখনও আবার কঙ্গনার কটাক্ষের শিকার খোদ কর্ণ জোহর। বিশেষ করে, আলিয়া এবং রণবীরকে যেন একেবারেই দেখতে পারেন না কঙ্গনা। আগেও একাধিক বার তাঁর কথাবার্তায় মিলেছে সেই প্রমাণ। সম্প্রতি কঙ্গনা দাবি করেন, আলিয়া এবং রণবীরের বিয়েটাই নাকি ভুয়ো! বলিউডেরই এক তাবড় ছবিনির্মাতার কথা রাখতে গিয়েই নাকি গাঁটছড়া বেঁধেছিলেন তাঁরা। কারও নাম উল্লেখ না করলেও কঙ্গনার কথা থেকে স্পষ্ট, আলিয়া এবং রণবীরের উদ্দেশেই এই কথা বলেছেন তিনি। শুধু তা-ই নয়, কঙ্গনা দাবি করেন, রণবীর নাকি তাঁর সঙ্গে দেখা করার জন্য তাঁকে অনবরত মেসেজ করেই যাচ্ছেন। কঙ্গনার এমন দাবি শুনে কী উত্তর দিলেন আলিয়া?

তারকাজুটির ঘনিষ্ঠ এক সূত্রের খবর, আপাতত এই নিয়ে মুখ খুলতে চাইছেন না আলিয়া বা রণবীর কেউই। তাঁদের মতে, এই পর্যায়ে গিয়ে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া করা তাঁদের ভাবমূর্তির জন্য একেবারেই ভাল নয়। নিজেদের সম্মানরক্ষার্থে তাই নীরবতাকেই বেছে নিয়েছেন আলিয়া ও রণবীর। যদিও এর আগেও কঙ্গনার একাধিক মন্তব্যের ভিত্তিতে আলিয়াকে প্রশ্ন করা হলেও সুচারু ভঙ্গিতে বিতর্ক এড়িয়েছেন অভিনেত্রী। কখনও প্রশ্নের উত্তর দিয়েছেন এক বাক্যে, কখনও আবার সেই প্রশ্ন এড়িয়ে অন্য প্রশ্নের উত্তর দেওয়ার দিকে মন দিয়েছেন ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’-র অভিনেত্রী।

Advertisement

সম্প্রতি মা নীতু কপূরের জন্মদিন পালন করতে ইটালি গিয়েছিলেন রণবীর। সঙ্গে ছিলেন রণবীরের দিদি ঋদ্ধিমা কপূর সাহানি এবং তাঁর স্বামীও। তবে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির প্রচারে ব্যস্ত থাকার কারণে ছিলেন না আলিয়া এবং তাঁর মেয়ে রাহা। যদিও ইনস্টাগ্রামের পাতায় নীতুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁর বৌমা। এর পরেই রণবীর এবং আলিয়ার বিয়ে নিয়ে মন্তব্য করেন কঙ্গনা। নাম উল্লেখ না করে কঙ্গনা দাবি করেন, রণবীর এবং আলিয়া দু’জনে একই বাড়িতে থাকলেও তাঁরা নাকি একই ঘরে থাকেন না! তাঁরা দু’জন নাকি বাড়ির দু’টি আলাদা তলে থাকেন! এখানেই শেষ নয়, আলিয়া এবং রণবীরের বিয়ের নেপথ্যে যে কর্ণ জোহরের হাত রয়েছে তা-ও দাবি করেন কঙ্গনা। অভিনেত্রীর দাবি, কর্ণ নাকি রণবীরকে প্রস্তাব দেন, আলিয়াকে বিয়ে করলে তিন পর্বের একটি ফিল্ম সিরিজ়ে তাঁকে অভিনয়ের সুযোগ দেবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement