Akshay Kumar

Akshay Kumar: ‘সেলেবদের মধ্যে আবেগ বলে কিছুই নেই!’, লন্ডন ফেরায় নেটগরিকদের বিদ্রূপের মুখে অক্ষয়

মায়ের মৃত্যুর মাত্র দু’দিন পরে অক্ষয়ের মুম্বই ছাড়ার ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায় নেটমাধ্যমে, এবং নেটাগরিকদের সমালোচনার সম্মুখীন হতে হয় ‘অক্কি’-কে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২১ ১৯:৫৫
মায়ের মৃত্যুর রেশ এখনও কাটেনি। কিন্তু কাজের ডাককে এড়াতে পড়লেন না অক্ষয়।

মায়ের মৃত্যুর রেশ এখনও কাটেনি। কিন্তু কাজের ডাককে এড়াতে পড়লেন না অক্ষয়।

মায়ের মৃত্যুর রেশ এখনও কাটেনি। এই কঠিন মুহূর্তেও বিতর্ক পিছু নিল অক্ষয় কুমারের। সোমবার মায়ের গুরুতর ভাবে অসুস্থ হওয়ার খবর পেয়ে লন্ডন থেকে মুম্বই চলে আসেন অক্ষয়। হীরানন্দানি হাসপাতালের আইসিইউ-তে ভর্তি হয়েছিলেন অরুণা ভাটিয়া। বুধবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

শুক্রবার সকালে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে দেখা যায় অক্ষয়কে। অক্ষয়ের সঙ্গে স্ত্রী টুইঙ্কল খন্না এবং কন্যা নিতারাও ছিলেন। লন্ডনগামী ফ্লাইট ধরতে এসেছিলেন তাঁরা। মায়ের মৃত্যুর মাত্র দু’দিন পরে অক্ষয়ের মুম্বই ছাড়ার ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে যায় নেটমাধ্যমে, এবং নেটাগরিকদের সমালোচনার সম্মুখীন হতে হয় ‘অক্কি’-কে।

Advertisement

‘এই সেলেবদের মধ্যে আবেগ বলে কিছু নেই না কি? দু’দিন আগে মায়ের মৃত্যু হল আর এখন সবাই মিলে ঘুরতে যাচ্ছে,’ কটাক্ষ করে লেখেন এক নেটাগরিক। আর এক নেটাগরিকের বিদ্রূপ, ‘মা গেলেন দু’দিনও হয় নি, আর এদের জন্যে সব কিছু স্বাভাবিক হয়ে গেছে।’

মায়ের অসুস্থতার জন্য চলে আসার আগে লন্ডনে অক্ষয় ‘সিন্ডারেলা’ ছবির শুটিং করছিলেন বলেই খবর। মায়ের মৃত্যুর রেশ এখনও কাটেনি। কিন্তু শ্যুটিং স্থগিত থাকলে প্রযোজক সংস্থার যে বিপুল অর্থক্ষতি হয়, সে সম্পর্কে ওয়াকিবহাল অক্ষয়।তাই, পেশাদারিত্ব বজায় রাখার জন্য, এই কঠিন সময়ের মধ্যেও এত দ্রুত লন্ডন ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement