Akshay Kumar

একের পর এক শোকবার্তা! নিজের মৃত্যুসংবাদ পেয়ে অক্ষয় বললেন, ‘আমি এখনও বেঁচে আছি’

এমন বার্তাও তাঁর কাছে আসছে, যেখানে বলা হচ্ছে অভিনেতা নাকি আর জীবিত নেই। কিন্তু কেন এই পরিস্থিতির মুখোমুখি অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ১৬:৩৬
Akshay Kumar is recieving condolence messsgaes as his last few films are not successful

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

একের পর এক ছবিতে অভিনয় করছেন অক্ষয় কুমার। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘সরফিরা’। কিন্তু এর মধ্যেই নাকি তাঁর কাছে আসছে একের পর এক মৃত্যু সংক্রান্ত মেসেজ। এমন বার্তাও তাঁর কাছে আসছে, যেখানে বলা হচ্ছে অভিনেতা নাকি আর জীবিত নেই। কিন্তু কেন এই পরিস্থিতির মুখোমুখি অভিনেতা? সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে এই বিষয়ে কথা বললেন অক্ষয়।

Advertisement

পর পর ছবি করলেও অধিকাংশই বক্স অফিসে সেই ভাবে ব্যবসা করতে পারেনি। একের পরে এক ফ্লপ ছবির জন্য় সমাজমাধ্যমেও ট্রোলড হয়েছেন অভিনেতা। আর এ বার তাঁর কাছে আসছে মৃত্যু ও শোক সংক্রান্ত মেসেজ। অক্ষয়ের দাবি, মানুষ মনে করছেন, তিনি আর নেই। অভিনেতা বললেন, “আমি মরে যাইনি। মানুষের মৃত্যুর পরে পরিবারকে যে ধরনের শোকবার্তা পাঠানো হয়, আমার কাছে সেগুলি আসছে। এই জন্য কোনও এক সাংবাদিকও আমাকে লিখে পাঠিয়েছেন, ‘চিন্তা কোরো না। তুমি শীঘ্রই ফিরে আসবে।’আমি তাঁকেও উত্তর দিয়েছি, আমাকে এমন কেন লিখে পাঠাচ্ছ? আমি কোথাও যাইনি। আমি এখানেই আছি এবং আমি কাজ করতে থাকব।”

বর্তমানে বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও, কাজ কোনও ভাবেই ছাড়া যাবে না, জানালেন অক্ষয়। অভিনেতার কথায়, “যে যা খুশি বলুক। ঘুম থেকে উঠে, কাজ করতে হবে। কাজ হয়ে গেলে আবার ঘরে ফিরতে হবে। যেটুকু অর্থ উপার্জন করি, নিজের ক্ষমতায় করি। কারও থেকে কিছু চেয়ে করি না। আমাকে একেবারে শেষ করে না দিলে আমি কাজ করেই যাব।”

‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ —অক্ষয়ের এই ছবিগুলি বক্স অফিসে অসফল। অভিনেতা বলেন, “নানা ধরনের ছবি করতে থাকব আমরা। এক ধরনের ছবি নিয়ে আমি পড়ে থাকি না। ছবি নিয়ে পরীক্ষা করতে ভালবাসি আমি। এ ভাবেই আমি কাজ করে এসেছি।”

আরও পড়ুন
Advertisement