Akshay Kumar

মুখে বাঁধা রুমাল, হাতে খাবারের থালা! অক্ষয়ের বড় উদ্যোগ দেখে আবেগে ভাসছেন অনুরাগীরা

মুখে বাঁধা সাদা রুমাল। মাথায় টুপি। হাতে খাবারের থালা। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই, তিনি অক্ষয় কুমার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৩:১৫
Akshay Kumar distributes homemade food to people who live on the street

অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত।

বলিউডে তিনি ‘খিলাড়ি’ নামে পরিচিত। একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। যদিও সম্প্রতি তাঁর মুক্তিপ্রাপ্ত ছবিগুলি বক্স অফিসে সেই ভাবে সফল নয়। তবে এ জন্য নিজের কাজ কোনও ভাবেই বন্ধ করবেন না, কিছু দিন আগেই সাক্ষাৎকারে জানিয়েছিলেন অক্ষয় কুমার। এ বার ক্যামেরার সামনে ধরা পড়ল তাঁর এক অন্য রূপ।

Advertisement

মুখে বাঁধা সাদা রুমাল। মাথায় টুপি। হাতে খাবারের থালা। এক ঝলকে দেখে বোঝার উপায় নেই, তিনি অক্ষয় কুমার। নেটপাড়ায় ছড়িয়ে পড়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, নিজের বাড়িতেই একটি খাওয়াদাওয়ার আয়োজন করেছেন অক্ষয়। এই খাওয়াদাওয়ার আয়োজন সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য, যাঁদের মাথার উপর নেই ছাদটুকু। জীবন কাটে রাস্তাতেই। তাঁদের জন্যই বাড়িতে রান্না করা খাবারের আয়োজন করেছেন খিলাড়ি কুমার। নিজেই বাড়িতে আগত মানুষের হাতে খাবারের থালা তুলে দিয়েছেন অক্ষয়।

তবে বোঝাই যাচ্ছে, অক্ষয়ের অজান্তেই এই দৃশ্য কেউ ক্যামেরাবন্দি করেছেন। অভিনেতাকে নেটপাড়ায় বাহবা দিয়েছেন তাঁর অনুরাগীরা।

কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর ছবি ‘সরফিরা’। সেই ছবি বক্স অফিসে সেই ভাবে সফল নয়। তবে এখন আসন্ন ছবি ‘খেল খেল মে’-র প্রচার নিয়ে ব্যস্ত অক্ষয়। আগামী ১৫ অগস্ট এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছে তাপসী পন্নু, বাণী কপূর, ফরদিন খান, অ্যামি ভির্ক, প্রজ্ঞা জয়সওয়াল, আদিত্য শীল প্রমুখ।

এর আগে অক্ষয়ের বেশ কিছু ছবি বক্স অফিসে ভাল ব্যবসা করেনি। এর মধ্যে রয়েছে, ‘মিশন রানিগঞ্জ’, ‘সেলফি’, ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’, ‘সম্রাট পৃথ্বীরাজ’। অভিনেতা এই প্রসঙ্গে বলেছিলেন, “নানা ধরনের ছবি করতে থাকব আমরা। এক ধরনের ছবি নিয়ে আমি পড়ে থাকি না। ছবি নিয়ে পরীক্ষা করতে ভালবাসি আমি। এ ভাবেই আমি কাজ করে এসেছি।”

আরও পড়ুন
Advertisement