Shamita Shetty

Shamita Shetty: ‘বিগ বস’-এর ঘরে শমিতা নিজের খাবারে হাত দিতে নিষেধ করায় তেড়ে এলেন প্রতিযোগী

‘বিগ বস ওটিটি’-তে গিয়ে বিবাদে জড়িয়ে ফের চর্চায় বলিউডের ‘শারারা গার্ল’। খাবার নিয়ে প্রতিযোগীদের সঙ্গে কথা কাটাকাটি হয় শমিতার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২১ ১৩:৩৭
ক্ষুব্ধ শমিতা।

ক্ষুব্ধ শমিতা।

জামাইবাবু রাজ কুন্দ্রার দৌলতে কিছু না করেও খবরের শিরোনামে এসেছিলেন শিল্পা শেট্টির বোন শমিতা শেট্টি। এ বার ‘বিগ বস ওটিটি’-তে গিয়ে বিবাদে জড়িয়ে ফের চর্চায় বলিউডের ‘শারারা গার্ল’। খাবার নিয়ে প্রতিযোগীদের সঙ্গে কথা কাটাকাটি হয় শমিতার।

শরীরচর্চা করতে ভালবাসেন শমিতা। তাই তাঁর রোজকার খাবারের ক্ষেত্রেও কিছু নিয়ম মানেন তিনি। ‘বিগ বস’-এর বাড়িতে তাই আলাদা করে গ্লুটেন মুক্ত খাবার আনিয়েছেন শিল্পার বোন। সেই খাবারে হাত দিতে নিষেধ করেছিলেন বাকি প্রতিযোগীদের। কিন্তু শমিতার খাদ্যাভ্যাস নিয়ে কথা তোলেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংহ। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের দাবি, শমিতাকে কড়া ভাষায় আক্রমণ করেন অক্ষরা। শমিতার উদ্দেশে তিনি বলেন, “চার লাইন ইংরেজি বলে নিজেকে হাইফাই (কেউকেটা) মনে করছে। এখানে ইংরেজি বলা উচিত নয়, হিন্দিতে কথা বলা উচিত।” অক্ষরার দাবি, ‘বিগ বস’-এর বাড়িতে এসে শমিতা নায়িকাসুলভ আচরণ করছেন।

Advertisement

অতীতেও ‘বিগ বস’-এর বাড়িতে খাবার নিয়েই প্রতীক সহজপালের সঙ্গে বিতণ্ডায় জড়িয়েছিলেন শমিতা। বিতর্ক তৈরি করতে যে তিনি সিদ্ধহস্ত, তা প্রমাণ করে দিচ্ছেন শিল্পা শেট্টির বোন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement