Bollywood Gossip

‘প্রতীক্ষা’ শ্বেতাকে দিতেই মনোমালিন্য! মেয়ে আরাধ্যকে নিয়ে আচমকা ‘জলসা’য় হাজির ঐশ্বর্যা

বছরখানেক ধরে নানা চাপানউতর বচ্চন পরিবারের অন্দরে। এ বার মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘জলসা’য় হাজির অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৬
Aishwarya Rai bachchan spotted with daughter aaradhya at jalsa amid her divorce rumour with abhishek bachchan

গ্রাফিক: সনৎ সিংহ।

বচ্চন পরিবারের বিলাসবহুল আবাসন ‘প্রতীক্ষা’। সেখানেই বিয়ে হয় অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের। সেই ‘প্রতীক্ষা’ই গত বছর মেয়ে শ্বেতা বচ্চনকে দিয়ে দেন অমিতাভ-জয়া। তার পর থেকেই নাকি শ্বশুর-শাশুড়ির উপর মনঃক্ষুণ্ণ ঐশ্বর্যা। এর মাঝে বেশ কয়েক বার অভিষেক বচ্চনের সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। মেয়ে আরাধ্যাকে নিয়ে নাকি বাড়ি ছেড়ে অনত্র থাকতে শুরু করেন ঐশ্বর্যা। প্রায় বছরখানেক ধরে নানা চাপানউতর বচ্চন পরিবারের অন্দরে। এ বার মেয়ে আরাধ্যাকে নিয়ে ‘জলসা’য় হাজির অভিনেত্রী।

Advertisement

১৫ বছর আগে ২০০৭ সালের ২০ এপ্রিল জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে গাঁটছড়া বাঁধেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই। অভিষেক-ঐশ্বর্যার বিয়ে নিয়ে সেই সময় কম মাতামাতি হয়নি। পাত্র স্বয়ং বলিউডের বিগ বি-র ছেলে। পাত্রী আবার বলিউড তথা বিশ্বের অন্যতম সুন্দরী অভিনেত্রী বলে বিবেচিত। বলিউডের নামীদামি তারকারা এই বিয়েতে উপস্থিত হয়ে চাঁদের হাট বসিয়েছিলেন। প্রায় ২৭ বছরের দাম্পত্য জীবন। এর মাঝে ভাল-মন্দ নানা সময় পেরিয়েছেন তাঁরা। তবে গত বছর থেকে নাগাড়ে অভিষেকের সঙ্গে বিচ্ছেদের খবর শোনা গিয়েছে। অম্বানী বাড়ির বিয়েতে গোটা বচ্চন পরিবার যখন একসঙ্গে, তখন আলাদা করে মেয়েকে নিয়ে এলেন ঐশ্বর্যা। এ বার মেয়েকে নিয়ে শ্বশুরের সঙ্গে দেখা করতেই নাকি এসেছিলেন অভিনেত্রী। স্কুলের পোশাকে আরাধ্যা, সবুজ শার্ট-প্যান্ট পরে গাড়ি থেকে নামেন ঐশ্বর্যা। তার পরেই সোজা ঢুকে যান বাড়ির অন্দরে। তবে কি মনোমালিন্য মিটিয়ে ফের একসঙ্গে হবে গোটা পরিবার? সেই জল্পনা খানিকটা জিইয়ে রাখলেন ‘বচ্চন বহু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement