Aishwarya Rai Bachchan

কথা বলতে গেলেই তর্ক? অভিষেকের সঙ্গে সম্পর্কের বোঝাপড়া নিয়ে কী বলেন ঐশ্বর্যা?

২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্যা ও অভিষেক। বলিউডের এই জুটি বরাবরই ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৫:৪৯
Aishwarya Rai Bachchan once talked about his equation with Abhishek Bachchan

ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। ছবি: সংগৃহীত।

বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে, ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চনের পরিবারে নাকি ভাঙন ধরেছে। তারকা দম্পতি বিষয়টি নিয়ে মুখ খোলেননি ঠিকই, তবে অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়েতে তাঁরা একসঙ্গে প্রবেশ না করায় বিচ্ছেদের জল্পনা ঘনীভূত হয়েছে। বিয়ের পর থেকেই নাকি বিভিন্ন বিষয় নিয়ে অভিষেকের সঙ্গে তর্ক হত ঐশ্বর্যার, এক সাক্ষাৎকারে বলেছিলেন অভিনেত্রী।

Advertisement

সেই সাক্ষাৎকারে ঐশ্বর্যা বলেছিলেন, অভিষেকের সঙ্গে এমন বিষয় নিয়ে তাঁর তর্ক হয়, যা কেউ কখনও জানতেও চাইবেন না। তা ছাড়া এই বিষয়টি খুবই ব্যক্তিগত বলেও মনে করেন তিনি। তবে কথোপকথন যত এগিয়েছে, ঐশ্বর্যা তাঁর সঙ্গে অভিষেকের বোঝাপড়া নিয়ে কথা বলেছেন। প্রাক্তন বিশ্বসুন্দরী সেই পুরনো সাক্ষাৎকারে বলেছিলেন, “আমাদের দু’জনেরই মতামত খুব জোরালো। তবে তর্ক করা ও আলোচনার মধ্যে যে পার্থক্য রয়েছে, তা আমরা ক্রমশ শিখছি।” সেই জন্য বিনয়ের সঙ্গে আলোচনা করার চেষ্টা করেন তাঁরা। তবে সেটা অনেক সময়ে তর্কের আকারও নেয়।

২০০৭ সালে গাঁটছড়া বাঁধেন ঐশ্বর্যা ও অভিষেক। বলিউডের এই জুটি বরাবরই ‘পাওয়ার কাপল’ হিসেবে পরিচিত ছিল। কিন্তু হঠাৎই ছন্দপতন হয়। অম্বানীদের বিয়ের আসরে গোটা পরিবার নিয়ে প্রবেশ করেছিলেন অভিষেক। ধরা দিয়েছিলেন ছবিশিকারিদের ক্যামেরায়। সেই পারিবারিক ছবিতে জায়গা পাননি ঐশ্বর্যা। বেশ কিছু ক্ষণ পরে একমাত্র মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে তিনি হাজির হন। যদিও বিবাহ মণ্ডপের কাছে একসঙ্গে বসে থাকতে দেখা যায় ঐশ্বর্যা ও অভিষেককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement