Aishwarya Rai Bachchan

বয়স ঢাকতে মুখে কারসাজি, কী ভাবে ধরা পড়ে গেলেন ঐশ্বর্যা?

প্যারিস ফ্যাশন উইকে প্রশংসা, কিন্তু দেশ ফিরেই তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠল, বয়স ঢাকতে কারসাজি করছেন ঐশ্বর্যা রাই বচ্চন!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২৩ ১৪:৫২
Aishwarya Rai bachchan gets trolled for posting photoshopped pictures

ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

অক্টোবর মাসের গোড়াতেই প্যারিস ফ্যাশন উইকে একটি নামী প্রসাধনী সংস্থার হয়ে হাঁটেন ঐশ্বর্যা রাই বচ্চন। সোনালি রঙের কেপ-গাউন এবং ব্লন্ড হাইলাইটে ফ্যাশন সরণিতে ঐশ্বর্যার সাজ প্রশংসা কুড়োয়। কিন্তু তাঁর দিন কয়েকের মধ্যে নেটপাড়ায় ট্রোল্‌ড হলেন ঐশ্বর্যা। অভিযোগ বয়স লুকোতে কারসাজি করছেন রাই সুন্দরী। যা মোটেও ভাল চোখে দেখেনি নেটপাড়া।

Advertisement

সম্প্রতি মুম্বইয়ে গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে একটি অনুষ্ঠানে মণীশ মলহোত্রার পোশাক পরে হাজির হন ঐশ্বর্যা। অভিনেত্রীর পরনে ছিল ডিপ নেকলাইনের লম্বা কালো গাউন। হাতের বর্ডারে ছিল সাদা সুতো দিয়ে ফুলের বুনোট। সাদা সুতোর কাজ ছিল পোশাকের নীচের অংশেও। খোলা চুল, ঝলমলে কানের দুল, ঠোঁটে লাল লিপস্টিক। এমনিতেই তাঁর সৌন্দর্য বাড়িয়ে দেয় কয়েক গুণ। তাতে কি সন্তুষ্ট নন তিনি! অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায় যে ছবি পোস্ট করা হয়েছে এবং অনুষ্ঠানের দিনের যে ছবি প্রকাশ্যে এসেছে তাতে বেশ কিছু তফাত রয়েছে। অভিনেত্রীর ছবি দেখে নেটপাড়ার একাংশের ধারণা ছবিগুলি সম্পাদনার সময় ফোটোশপ ও এয়ারব্রাশের ব্যবহার করা হয়েছে। এতে ত্বক টানটান যেমন করা হয়েছে, তেমনই রোগা দেখানো হয়েছে ঐশ্বর্যাকে।

কেউ লিখেছেন, ‘‘এটা ওঁর চেহার বা মুখ কোনওটাই নয়। বয়সের সঙ্গে ওজন বাড়াটাকে কেন মানুষ ইতিবাচক ভাবে নিতে পারেন না? তাঁর মতো শিক্ষিত মহিলার থেকে এটা আশা করা যায় না।’’ অন্য এক জন অভিনেত্রীর ছবির মন্তব্যবাক্সে লিখেছেন, ‘‘আপনি যেমন, সে ভাবেই নিজেকে গ্রহণ করার চেষ্টা করুন।’’ যদিও স্বামী অভিষেক বচ্চনকে পাশে পেয়েছেন অভিনেত্রী। যে ছবি নিয়ে এত সমালোচনা, সেই ছবিতে হৃদয়ের ইমোজি পাঠালেন জুনিয়র বচ্চন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement