Azmeri Haque Badhon

বাঁধনের বিয়ে ভেঙেছে ৯ বছর, জীবনসঙ্গী খুঁজছেন কি নায়িকা?

আজমেরী হক বাঁধনের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। বাংলাদেশি সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, নায়িকা নাকি মনের মানুষ খুঁজছেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২৩ ১৩:৫৪
After separation Bangladeshi actress Azmeri Haque Badhon is looking for her soulmate

বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ছবি: সংগৃহীত।

বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন এই মুহূর্তে শুধু বাংলাদেশ বা কলকাতায় নয় হিন্দিতেও কাজ করছেন। দুই বাংলাতেই তিনি রীতিমতো আলোচিত। ‘রেহানা মরিয়ম নূর’, ‘খুফিয়া’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’— এমনই বেশ কিছু জনপ্রিয় সিনেমা-সিরিজ়ের মুখ তিনি। তবে যা-ই হোক না কেন, বার বারই তাঁর ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে উঠে আসে নানা প্রশ্ন। তাঁর প্রথম বিয়ে যে একেবারেই সুখকর ছিল না, সে কথা তিনি প্রকাশ্যে বলেছিলেন। সেই সময় শারীরিক নির্যাতনও সহ্য করতে হয়েছিল তাঁকে। তা বলে কি তিনি আর নতুন কোনও সম্পর্কে জড়াবেন না— বহু বার উঠে এসেছে এই প্রশ্ন। সন্তানকে নিয়েই বাঁধনের নিজস্ব জগৎ। তবে কি নতুন ভাবে কিছু ভাবছেন না নায়িকা?

Advertisement

সম্প্রতি তাঁকে এ প্রসঙ্গে প্রশ্ন করা হলে, বাঁধন বলেছেন, “আমি বিয়ে নিয়ে কিছুই ভাবি না। মাঝে মাঝে মনে হয়, এক জন জীবনসঙ্গী থাকলে ভাল হত। কিন্তু সত্যি বলছি, এখনও পর্যন্ত মনের মতো জীবনসঙ্গী খুঁজে পাইনি।” অভিনেত্রী যোগ করেন, “বিয়ের বিষয়টা মা-বাবার উপর ছেড়ে দিয়েছি। মনের মতো কাউকে পেলে সিদ্ধান্ত নিতে পারব। ভবিষ্যৎ নিশ্চিত নয়। তবে মনের মতো মানুষ খুঁজছি।”

২০১০ সালের ৮ সেপ্টেম্বর মাশরুর সিদ্দিকীকে বিয়ে করেছিলেন বাঁধন। কিন্তু দাম্পত্য জীবনের মাত্র চার বছর পরই ভেঙে যায় সেই সংসার। এর পর গত ৯ বছর ধরে একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকেন বাঁধন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement