Idhika Paul

ইদে উচ্ছ্বসিত ইধিকা, প্রথম ছবি মুক্তির পর শাকিব সম্পর্কে কী বললেন অভিনেত্রী?

এ পার বাংলার সিরিয়াল ছেড়ে ও পার বাংলার সিনেমায় ইধিকা পাল। প্রথম সিনেমাতেই তাঁর নায়ক শাকিব খান। নায়ক প্রসঙ্গে মনের কথা জানালেন অভিনেত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জুন ২০২৩ ১৭:২৯
Idhika Paul

ইধিকা পাল। ছবি: সংগৃহীত।

ইদে মুক্তি পেয়েছে টলিপাড়ার অভিনেত্রী ইধিকা পালের প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়তমা’। এর আগে তাঁকে বাংলা সিরিয়ালে দেখেছেন দর্শক। এই প্রথম বড় পর্দায় পা রাখলেন অভিনেত্রী। বাংলা সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে এই ইন্ডাস্ট্রিতে হাতেখড়ি ইধিকার। তার পরেই ও পার বাংলার সুপারস্টার শাকিব খানের বিপরীতে কাজ করার সুযোগ আসে। এই ছবিতে প্রথমে শাকিবের বিপরীতে কাজ করার কথা ছিল তাঁর দ্বিতীয় স্ত্রী শবনম বুবলির। পরে তাঁর পরিবর্তে নায়িকা হিসাবে চূড়ান্ত করা হয় এ পার বাংলার ইধিকাকে।

ঢালিউডে ইদে ‘প্রিয়তমা’ ছবিটিকে ঘিরে দর্শকদের উৎসাহ চোখে পড়ছে। আনন্দবাজার অনলাইনের সঙ্গে নিজের উত্তেজনা ভাগ করে নিলেন অভিনেত্রী। ইধিকা বললেন, “আমার প্রথম ছবি, তা-ও আবার ইদে মুক্তি পেয়েছে। খুব আনন্দ হচ্ছে। ও পার বাংলায় দর্শকের প্রতিক্রিয়াও ভাল। শুনলাম আমাদের শোয়ের সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে।” শাকিবকে নিয়ে দুই বাংলাতেই চর্চার শেষ নেই। ব্যক্তিগত সম্পর্কের কারণে বার বার বিতর্কে জড়িয়েছেন নায়ক। এই আলোচনা কোনও প্রভাব ফেলেছিল কি ইধিকার মনে? হাসতে হাসতে অভিনেত্রী বলেন, “আমি শুধু কাজেই মন দিয়েছিলাম। বাকি কোথায় কে কী চর্চা করছে তা নিয়ে একদমই ভাবিনি। শাকিব খুবই পেশাদার এক জন অভিনেতা। আমার ওঁর সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভাল।”

Advertisement

শোনা যাচ্ছে, বছরের গোড়াতেই সোহম চক্রবর্তীর সঙ্গে জুটি বেঁধে টলিপাড়ার একটি ছবিতে কাজ করে ফেলেছেন নায়িকা। যদিও এই ছবির কিছুই ঘোষণা হয়নি। তাই এ প্রসঙ্গে ইধিকাকে প্রশ্ন করা হলেও নায়িকা এড়িয়ে গিয়েছেন। সিনেমা মুক্তির পর থেকেই ও পার বাংলা থেকে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। কলকাতাতেও বেশ কিছু ছবির কথা এগিয়েছে। তবে সিদ্ধান্ত চূড়ান্ত না হওয়া পর্যন্ত অভিনেত্রী অবশ্য এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। আপাতত ‘প্রিয়তমা’ নিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানতেই তিনি বেশি উৎসাহী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement