Sonu Sood

Sonu Sood: ফের সোনু সুদের ছবিতে দুধ ঢালার ঘটনা অন্ধ্রপ্রদেশে, খুশি হননি স্বয়ং অভিনেতা

আগে এরকমই একটি ভিডিয়ো দেখে খুশি হয়েছিলেন সোনু সুদ।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ২৩:৩১
সোনু সুদ

সোনু সুদ

ফের সোনু সুদের ছবিতে দুধ ঢেলে সম্মান জানানোর ঘটনা অন্ধ্রপ্রদেশ। কিন্তু স্বয়ং অভিনেতা এই কাজের পুনরাবৃত্তি না ঘটানোর আবেদন জানালেন দেশবাসীর কাছে।

সম্প্রতি একটি ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। দেখা যাচ্ছে অন্ধ্রপ্রদেশের নানা জায়গায় সোনু সুদের ছবিতে দুধ ঢেলে তাঁকে সম্মান জানানো হচ্ছে। ভিডিয়ো থেকেই জানা গেল, কুরনুল এবং নেল্লোরে অক্সিজেন প্ল্যান্ট বসিয়ে দিয়েছেন অভিনেতা। তাতেই কৃতজ্ঞ স্থানীয়রা অভিনেতার অভিষেকের উদ্যোগ নিয়েছেন। স্থানীয় রীতি অনুযায়ী, অভিষেকের সময়ে সেই ব্যক্তির মাথায় দুধ ঢালা হয়।

কিন্তু সোনু সুদ সে ঘটনায় খুশি হননি। তার প্রমাণ নেটমাধ্যমে। ভিডিয়োটি টুইট করে সোনু জানালেন, ‘আমি কৃতজ্ঞ। কিন্তু এর পরের বার থেকে এই দুধগুলি সংরক্ষণ করে রাখুন। কারও প্রয়োজনে লাগবে’।

Advertisement

দিন চারেক আগে এমনই একটি ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে পড়েছিল। যেখানে দেখা গিয়েছিল, সোনুর একটি বড় ছবি টাঙিয়ে তাতে দুধ ঢালা হচ্ছে। ঠিক যে ভাবে শিবলিঙ্গে দুধ ঢেলে পুজো করা হয়। সেই ঘটনাটিও ঘটেছিল অন্ধ্রপ্রদেশে।

‘এফআইআর’ ও ‘বিগ বস’ খ্যাত টেলি-অভিনেত্রী কবিতা কৌশিক সেই ভিডিয়ো দেখে জানিয়েছিলেন, গোটা দেশের মতোই তিনিও সোনু সুদকে খুব ভালবাসেন। অত্যন্ত শ্রদ্ধা করেন। কিন্তু তা বলে দুধ নষ্ট করার অর্থ হয় না বলেই মনে করেন তিনি। অভিনেত্রীর কথায়, ‘আমরা সব কিছুতেই বাড়াবাড়ি করি কেন’? একইসঙ্গে তাঁর মতে, সোনুও নিশ্চয়ই এই ঘটনাটি দেখে খুশি হবেন না। কিন্তু সোনু সুদ তার আগেই নেটমাধ্যমে সেই ভিডিয়ো টুইট করে নিয়ে জানিয়েছিলেন, তিনি কৃতজ্ঞ। তবে দ্বিতীয় বার এই ঘটনা দেখে সোনুও বিরক্তি প্রকাশ করলেন নেটমা‌ধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement