Aditya Singh Rajput

মৃত্যুর আগের রাতে পার্টিতে মত্ত ছিলেন আদিত্য! শেষ পোস্ট ঘিরে জল্পনা

৩২ বছর বয়সে প্রয়াত অভিনেতা আদিত্য সিংহ রাজপুত। মৃত্যুর আগে শেষ রাতে কী করছিলেন অভিনেতা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ মে ২০২৩ ২২:০৭
Image of aditya singh.

প্রায় প্রতি দিনই নিজের জীবনযাত্রার টুকরো টুকরো অংশ ভাগ করে নিতেন অনুরাগীদের সঙ্গে। ছবি: ইনস্টাগ্রাম।

সোমবার মুম্বইতে নিজের ফ্ল্যাটের শৌচাগারে মিলল অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের মৃতদেহ। সূত্রের খবর, মাত্রাতিরিক্ত মাদক সেবনেই মৃত্যু হয়েছে অভিনেতার। ইতিমধ্যেই ঘটনার তদন্তে নেমেছে মুম্বই পুলিশ। অভিনেতার দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য। পুলিশের ডিসিপি কৃষ্ণকান্ত উপাধ্যায় বলেন, “অতিরিক্ত মাদক সেবনেই মৃত্যু হয়েছে কি না, তা এখনই বলা যাচ্ছে না।’’ ইতিমধ্যেই অভিনেতার মৃত্যু নিয়ে শুরু হয়েছে জলঘোলা। সমাজমাধ্যমে ভীষণ রকম সক্রিয় ছিলেন তিনি। প্রায় প্রতি দিনই নিজের জীবনযাত্রার টুকরো টুকরো অংশ ভাগ করে নিতেন অনুরাগীদের সঙ্গে। তবে মৃত্যুর আগের রাতে সমাজমাধ্যমে করা পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা।

রবিবার রাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতা বেশ কিছু ছবি দেন। সেখানেই দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে রাতের পার্টিতে মত্ত তিনি। পানশালায় বন্ধুদের নিয়ে ছবি দিয়ে লেখেন ‘‘সানডে ফানডে’’। এ ছাড়াও রাতে গাড়ি করে ঘুরতে বার হন। একটি ভিডিয়োর অংশ দিয়েছেন স্টোরিতে। যেখানে গাড়ির জানলা দিয়ে বাইরে উঁকি মারতে দেখা যায় তাঁকে।

Advertisement

দিল্লির বাসিন্দা আদিত্য ভাগ্যপরীক্ষা করতে আসেন মায়ানগরীতে। শতাধিক বিজ্ঞাপনে কাজ করেছেন। এ ছাড়াও ‘স্প্লিটসভিলা ৯’-এর মতো রিয়্যালিটি শো-তেও অংশগ্রহণ করেন। ‘কোড রেড’, ‘আওয়াজ সিজ়ন ৯’, ‘ব্যাড বয় সিজ়ন ৪’-এর মতো টিভি প্রজেক্টের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement