Adah Sharma

হাসপাতালে ভর্তি করাতে হল ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অদা শর্মাকে, কী হয়েছে অভিনেত্রীর?

মঙ্গলবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়লেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত অভিনেত্রী অদা শর্মা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৮:১০
adah Sharma

অদা শর্মা। ছবি: সংগৃহীত।

‘দ্য কেরালা স্টোরি’ ছবির পর থেকে রাতারাতি প্রচারের আলোয় চলে এসেছেন অভিনেত্রী অদা শর্মা। যেখানেই যাচ্ছেন, ঘিরে ধরছেন আলোকচিত্রীরা। কেরিয়ারের এই পর্যায়টি উপভোগ করছেন অদাও। এর মাঝেই মঙ্গলবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

Advertisement

জানা যাচ্ছে, খাবার থেকে অ্যালার্জি ও ডায়েরিয়া হয়েছে অভিনেত্রীর। তবে আপাতত খানিকটা সুস্থ হয়েছেন। পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। এই মুহূর্তে অদা ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন সিরিজ়ের প্রস্তুতিতে।

২০১৩ সালে ‘কম্যান্ডো: অ্যা ওয়ান ম্যান আর্মি’ ছবির মাধ্যমে ‘কম্যান্ডো’ ফ্র্যাঞ্চায়েজ়ির যাত্রাশুরু করেন বিদ্যুৎ জামাল। তার পর থেকে অ্যাকশন ঘরানার এই ছবিগুলি দর্শকের মন জিতে নেয়। ‘কম্যান্ডো’ ফিল্ম সিরিজ়ের একটি স্পিন-অফ মুক্তি পেতে চলেছে চলতি মাসেই। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অদাকে। সিরিজ়টির প্রযোজনা করছেন প্রযোজক বিপুল অম্রুতলাল শাহ। ‘দ্য কেরালা স্টোরি’-র সাফল্যের পর ফের এই সিরিজ়ের তৃতীয় ভাগের জন্য বিপুলের পছন্দ অদাকেই। ১১ অগস্ট ডিজনি প্লাস হটস্টারে ‘কম্যান্ডো’ ফিল্ম সিরিজ়ের যে ছবিটি মুক্তি পাবে তাতে নায়কের চরিত্রে দেখা যাবে প্রেম পারিজাকে। এই ছবির মাধ্যমেই বলিপাড়ায় আত্মপ্রকাশ করবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement