Bollywood Scoop

হাত-পায়ের পাশাপাশি মুখেও দগদগে ক্ষত, ‘দ্য কেরালা স্টোরি’-র অদা জানালেন, সুস্থ হয়ে তবেই ফিরবেন

স্বাস্থ্যের দিকে নজর দেওয়ার জন্য সম্প্রতি অভিনয় থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এ বার সেই পথে হাঁটলেন ‘দ্য কেরালা স্টোরি’ খ্যাত তারকা অদা শর্মা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১১:১৬
Adah Sharma.

অভিনেত্রী অদা শর্মা। ছবি: সংগৃহীত।

বলিউডে পা রেখেছেন প্রায় ১৫ বছর আগে। ২০০৮ সালে ‘১৯২০’ ছবির মাধ্যমে অভিনেত্রী হিসাবে আত্মপ্রকাশ তাঁর। তবে চলতি বছরে ‘দ্য কেরালা স্টোরি’ ছবির মাধ্যমে সাধারণ দর্শকের ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন তিনি। অভিনেত্রী অদা শর্মা। বলিউডে এক দশকের বেশি সময় কাটানোর পর ‘তারকা’ তকমা অর্জন করতে সক্ষম হয়েছেন অদা। ‘দ্য কেরালা স্টোরি’-র সাফল্যের পরে আপাতত ‘কম্যান্ডো’ ওয়েব সিরিজ়ের প্রচারে ব্যস্ত অদা। তবে সেই প্রচার চলাকালীনই ঘটল বিপত্তি। হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন নায়িকা। পরিস্থিতি গুরুতর হওয়ায় হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। তার মাঝেই অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত ঘোষণা করলেন অদা।

Advertisement

দিন কয়েক আগেই জানা যায়, খাবার থেকে অ্যালার্জি ও ডায়ারিয়ার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অদা শর্মাকে। এ বার সেই খবরে সিলমোহর দিলেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একগুচ্ছ ছবি শেয়ার করেন অদা। তাতে দেখা যাচ্ছে, দগদগে ক্ষতে ভরে গিয়েছে নায়িকার গোটা শরীর। হাত, পা তো বটেই, পাশাপাশি তাঁর মুখেও নাকি ছড়িয়ে গিয়েছে ওই অ্যালার্জি। এত দিন ধরে হাত-পা ঢাকা পোশাক পরে ‘কম্যান্ডো’-র প্রচার করছিলেন অদা। তবে অ্যালার্জির প্রকোপ দিন দিন বাড়তে থাকায় আর ঝুঁকি নিতে চান না অভিনেত্রী। তিনি জানান, ওষুধের কারণে নাকি ওই অ্যালার্জির প্রকোপ আরও বেড়ে গিয়েছে। অদা বলেন, ‘‘আমি অভিনয় থেকে বেশ কিছু দিনের বিরতি নিয়ে সুস্থ হয়ে ওঠার দিকে মন দিতে চাই। আমি মাকে কথা দিয়েছি যে, নিজের খেয়াল রাখব। এ বার আমার সেই কথা রাখার পালা।’’ আয়ুর্বেদিক চিকিৎসার মাধ্যমে নিজেকে সুস্থ করে তুলতে চান অদা।

সাময়িক বিরতিতে গেলেও খুব শীঘ্রই ক্যামেরার সামনে ফিরবেন অদা, জানিয়েছেন তিনি। আগামী ১১ অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে ‘কম্যান্ডো’। সিরিজ়ে বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে দেখা যেতে চলেছে অদাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement