Taapsee Pannu

‘যা রোজগার করি তাতে পেট তো চলে’, পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক তাপসী পন্নু

বহিরাগত হিসেবে বলিউডে প্রবেশ তাপসীর। তার পরে ‘পিঙ্ক’, ‘থাপ্পড়’-এর মতো ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৪ ১৭:১১
Actress Taapsee Pannu said that she does not want to be the highest paid actress

তাপসী পন্নু। ছবি: সংগৃহীত।

‘ফির আই হসিন দিলরুবা’ ছবির প্রচার নিয়ে এই মুহূর্তে ব্যস্ত তাপসী পন্নু। ছবিটি নিয়ে ইতিমধ্যেই দর্শকের মধ্যে যথেষ্ট আগ্রহ রয়েছে। কারণ, এর ‘প্রিকোয়েল’ বেশ সাড়া ফেলেছিল। অভিনয়ের জন্য বার বার প্রশংসিত হলেও, প্রথম সারির অভিনেত্রী হয়ে ওঠার দৌড়ে নাকি নেই তাপসী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন অভিনেত্রী।

Advertisement

বহিরাগত হিসেবে বলিউডে প্রবেশ তাপসীর। তার পর ‘পিঙ্ক’, ‘থাপ্পড়’-এর মতো ছবিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। তবুও, বলিউড ইন্ডাস্ট্রিতে কিছুটা দূরত্ব বজায় রেখেই চলেন তিনি। এর জন্য নাকি বেশ কিছু কাজও তাঁর হাতছাড়া হয়েছে। তাপসী বলেন, “এতে আমার কোনও অসুবিধা নেই। এটাই তো জীবনের শেষ কথা নয়। আর তার চেয়েও বড় কথা, জীবন খুব সীমিত। নিজেকে সব সময় সেটা বলতে থাকি। আমি অন্য কারও মতো এই জীবন বাঁচতে চাই না। নিজের মতো করে জীবন যাপন করাই আমার উদ্দেশ্য।”

সর্বোচ্চ পারিশ্রমিকের অভিনেত্রী হয়ে ওঠারও স্বপ্ন দেখেন না তাপসী। সেই জন্যই নিয়মিত বলিউডের অনুষ্ঠানে তেমন তাঁকে দেখা যায় না, এমনই দাবি তাঁর। অভিনেত্রীর কথায়, “খুব বেশি হলে কী হবে? আমি ‘হায়েস্ট পেড’ অভিনেত্রী হতে পারব না। আমি এত পারিশ্রমিকের অভিনেত্রী হতেই চাই না।” তাপসী যোগ করেন, “আমি যা রোজগার করছি, তাতে আমার পেট চলে যাচ্ছে। আমি আমার জীবনের দৌড়ে সব সময় এক নম্বরেই থাকব। কারণ এই দৌড়ে আমি একাই ছুটছি। তাই এক নম্বরে আমিই থাকব।”

উল্লেখ্য, ‘চশমে বদূর’ ছবিতে অভিনয় করে বলিউডের যাত্রা শুরু তাপসীর। তার পরে আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। শীঘ্রই মুক্তি পাচ্ছে তাঁর ছবি ‘ফির আই হসিন দিলরুবা’। এই ছবিতে তাপসী ছাড়াও রয়েছেন বিক্রান্ত মাসে ও সানি কৌশল।

আরও পড়ুন
Advertisement