poonam pandey

প্রজাতন্ত্র দিবসে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতর্কে পুনম! কী পরে ছবি দিলেন তিনি

খোলামেলা পোশাক পরেন। মধ্যরাতেও তাঁর লাইভে জড়ো হন হাজার হাজার অনুরাগী। তবে প্রজাতন্ত্র দিবসে বিশেষ চমক দিতে গিয়ে বিপাকে পুনম।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৮:২৬
বহুতলের জানলায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গেল পুনমকে।

বহুতলের জানলায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গেল পুনমকে। ফাইল চিত্র

খোলামেলা পোশাকেই তাঁকে দেখে অভ্যস্ত সকলে। প্রজাতন্ত্র দিবসে নতুন রূপে ধরা দিলেন পুনম পাণ্ডে। না, বিকিনি কিংবা অন্তর্বাসহীন রাতপোশাক নয়। বহুতলের জানলায় পর্দা সরিয়ে গায়ে রোদ মাখতে দেখা গেল পুনমকে। পরনে ঊরু ছেঁড়া জিন্‌স। সঙ্গে টি-শার্ট।

এত মামুলি পোশাকে পুনম? আসল কারণ অন্যত্র। টি-শার্টেই চমক। সেটাই যে জাতীয় পতাকা! কাঁধের কাছে গেরুয়া। বুকে সাদা অংশে অশোক চক্র। তার নীচে সবুজ। টি-শার্টের অভিনবত্ব জাহির করে সবাইকে প্রজাতন্ত্র দিবসের শুভেচ্ছা জানালেন ‘ন্যাশা’ অভিনেত্রী।

Advertisement

এ দিকে সেই ছবি দেখেই বিতর্কের ঝড়। পোশাক হিসাবে ব্যবহার করা যায় না জাতীয় পতাকা! সে কথা পুনমকে মনে করিয়ে দিতে চাইলেন অনেকেই। মন্তব্য ভেসে এল, “প্রতিবাদ জানাচ্ছি। ভারতের জাতীয় পতাকা গায়ে জড়িয়েছেন কেন? এটা তো অপরাধ!”

কেউ বললেন, “সংবিধানের নিয়মভঙ্গ করছেন উনি, ধিক্কার!” আবার কেউ সতর্ক করে অনুরোধ জানালেন, ছবিটি যেন এখনই ডিলিট করে দেন পুনম, না হলে বিপদে পড়তে পারেন। যদিও তিন ঘণ্টা পার। কোনও ভ্রুক্ষেপ দেখা যায়নি তারকার।

বলিউডের গোপন উন্মাদনা তিনি। তাঁকে একঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। পর্দায় হোক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে— উষ্ণ আবেদন রেখেই চলেন ৩১ বছরের তারকা। মধ্যরাতেও তাঁর লাইভে জড়ো হন হাজার হাজার অনুরাগী। তবে প্রজাতন্ত্র দিবসের চমক দিতে গিয়ে বিপাকে পুনম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement