Kangana Ranaut

‘যেটুকু আছে ভাগ করে নিই’, সাংসদ হয়েই পরিবারের জন্য বড় অঙ্কের উপহার কঙ্গনার

তুতো ভাই বরুণ রানাউতের বিয়েতে উপস্থিত ছিলেন কঙ্গনা। চমকে দেওয়ার মতো উপহার দিয়েছেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৯:০০
Actress Kangana Ranaut gifts a house in Chandigar to his newly married brother

কঙ্গনা রানাউত। ছবি-সংগৃহীত।

নতুন পালক জুড়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতের মুকুটে। নির্বাচনে প্রথম বার প্রার্থী হয়েই জয়ী হয়েছেন তিনি। হিমাচল প্রদেশের মণ্ডী কেন্দ্রের সাংসদ তিনি। সাফল্যের পরই পরিবারকে বড় উপহার দিয়ে চমকে দিলেন কঙ্গনা।

Advertisement

তুতো ভাই বরুণ রানাউতের বিয়েতে উপস্থিত ছিলেন কঙ্গনা। সেখানে চমকে দেওয়ার মতো উপহার দিয়েছেন তিনি তাঁর ভাইকে। যে সে উপহার নয়! আস্ত একটা বাড়ি উপহার দিলেন অভিনেত্রী-সাংসদ।

চণ্ডীগড়ে নতুন বাড়ি উপহার হিসাবে পেয়ে বরুণ তাঁর সমাজমাধ্যমে লিখেছেন, “ধন্যবাদ দিদি। এখন থেকে চণ্ডীগড়ই হল আমার বাড়ির ঠিকানা। তুমি সব সময় আমাদের স্বপ্নগুলিকে সত্যে পরিণত করো!’’

কঙ্গনা নিজেও সেই বাড়ির দরজার ছবি সমাজমাধ্যমে পোস্ট করে লিখেছেন, “গুরুনানক দেবজি বলেছেন, আমাদের যেটুকু আছে, তা যেন আমরা ভাগ করে নিই। তিনি বলেন, আমরা সব সময় মনে করি, আমাদের কাছে যথেষ্ট নেই। কিন্তু তা’ও আমাদের যেটুকু আছে, তা-ই ভাগ করে নিলে যে আনন্দ পাওয়া যায়, তার থেকে বড় কিছু হয় না। তোমাদের যা আছে, সেটাও আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ।”

গৃহপ্রবেশেরও বেশ কিছু ছবি সমাজমাধ্যমে শেয়ার করেছেন বরুণ রানাউতের স্ত্রী অঞ্জলি রানাউত। তিনি লিখেছেন, “গণেশজির আশীর্বাদ নিয়ে নতুন বাড়িতে আমরা পা রাখলাম। এই বাড়ি আমাদের কাছে এক বড় বোনের আশীর্বাদ ও ভালবাসা। এর জন্য ধন্যবাদ জানাই দয়ালু, বিনয়ী ও সাহসী কঙ্গনা রানাউতকে।’’ এই পোস্ট আবার ইনস্টাগ্রামের স্টোরিতে শেয়ার করেছেন কঙ্গনা। জানা যাচ্ছে, বাড়ির অন্দরসজ্জাও নিজের হাতে করেছেন তিনি।

উল্লেখ্য, রাজনীতির পাশাপাশি কঙ্গনাকে তাঁর নিজের পরিচালিত ছবি ‘ইমার্জেন্সি’-তে দেখা যাবে। এই ছবিতে কঙ্গনা ছাড়াও আছেন অনুপম খের, মিলিন্দ সোমান, মহিমা চৌধুরী, শ্রেয়স তলপড়ে-সহ আরও অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement