Shakib Khan-Idhika Paul

শাকিবের বিশেষ দিনে কী ভাবে উদ্‌যাপন করলেন এ পার বাংলার অভিনেত্রী ইধিকা?

অভিনয় জীবনের ২৪ বছর পার করলেন শাকিব খান। এই বিশেষ দিন কী ভাবে উদ্‌যাপন করলেন নায়িকা ইধিকা?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:১৭
Picture of Shakib khan And idhika Paul

নায়কের বিশেষ দিনটা কীভাবে উদ্‌যাপন করলেন ইধিকা? ছবি : সংগৃহীত।

বাংলা সিরিয়ালের পরিচিত মুখ ইধিকা পাল। এখন তিনি শাকিব খানের নায়িকা। এই মুহূর্তে তিনি রয়েছেন কক্সবাজারে, ‘প্রিয়তমা’ ছবির শুটিং-এ ব্যস্ত। এরই মাঝে ছবির নায়ক শাকিব খান অভিনয় জীবনের ২৪ বছর পার করলেন। ‘প্রিয়তমা’র শুটিং ফ্লোরেই চলল উদ্‌যাপন।

কাটা হল বিশাল চকলেট কেক। ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফ এবং কলকাতার ইধিকাকে পাশে নিয়ে কেক কাটলেন শাকিব। নায়ককে কেক খাইয়ে দিলেন শাকিবের প্রিয়তমা অর্থাৎ ইধিকা।

Advertisement

সারা দিন ধরেই অনুরাগীদের শুভেচ্ছাবার্তা পেয়েছেন তিনি। শুটিংয়ের ফাঁকে শাকিব বলেন, ‘‘আজ আমার অভিনয় জীবনের বিশেষ দিন। এই দিনটিকে আমি কখনও ভুলব না। কারণ আমার সিনেমায় পা রাখার পিছনে যে সকল মানুষের অবদান রয়েছে তাদের আমি কখনো ভুলতে পারি না। বিশেষ করে সোহানুর রহমান সোহান ভাই, আজিজ রেজা ভাইকে আমার সব সময় মনে থাকবে, যেমনটা থাকে। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে স্মরণ করেছেন, শুভেচ্ছা জানিয়েছেন।’’

১৯৯৯ সালে অন্তত ভালবাসা ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। তাঁর শেষ মুক্তি পাওয়া ছবি ২০২৩-এর ‘লিডার আমিই বাংলাদেশ’। এত দীর্ঘ সময় ঢালিউড ইন্ডাস্ট্রির বাণিজ্যিক ছবির মুকুটহীন সম্রাট তিনি। তিনি যেমন আলোচিত, তেমনই সমালোচিত। তবে শাকিবই খানই সে দেশের প্রথম সুপারস্টার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement