Arshiya Mukherjee

‘আপনার বিয়ে হয়ে গেল!’ ভুতু আর্শিয়ার ছবি দেখে সমালোচনা শুরু

টলিপাড়ায় ভুতু নামে পরিচিত আর্শিয়া মুখোপাধ্যায়। সম্প্রতি একটি নতুন ছবি পোস্ট করেছিলেন তিনি। ব্যস, ছবি পোস্ট হতে না হতেই মন্তব্যের বন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৪ ১৬:৫৯
Actress Arshiya Mukherjee brutally criticised for posting a new photo.

আর্শিয়া মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আর্শিয়া মুখোপাধ্যায়কে মনে আছে? এখনও অবশ্য তাঁকে সবাই ভুতু বলেই চেনে। ছোটবেলায় তাঁর অভিনয়ে মুগ্ধ ছিলেন দর্শক। বহু দিন হয়ে গিয়েছে তাঁকে পর্দায় দেখা যায়নি। তবে তিনি সমাজমাধ্যমের পাতায় বেশ সক্রিয়। মাঝে মাঝেই ফেসবুক, ইনস্টাগ্রামের পাতায় ছবি পোস্ট করতে থাকেন তিনি। শুধু আর্শিয়া একা নন। তাঁর দোসর হলেন হিয়া দে। তাঁকে দর্শক চেনেন পটলকুমার নামে। সম্প্রতি আর্শিয়া একটি ছবি পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। যেখানে দেখা যাচ্ছে, তাঁর গালে হলুদ লেগে। ছবিটি পোস্ট করে আর্শিয়া লেখেন, “গায়ে হলুদ।”

Advertisement

এই ছবি পোস্ট করতে না করতেই ভরে উঠেছে মন্তব্য। ইতিবাচক মন্তব্যের থেকে নেতিবাচক মন্তব্যের সংখ্যাই বেশি। কেউ লিখেছেন, “আপনারই তো গায়ে হলুদ ছবি দেখে মনে হচ্ছে।” আবার কেউ লিখেছেন, “আপনার কি বিয়ে হয়ে গিয়েছে?” আবার কেউ লিখেছেন, “এর মধ্যেই বিয়ে করে ফেললেন?” কাউকে কোনও উত্তর দেননি আর্শিয়া।

এই একই ধরনের মন্তব্যের মুখোমুখি হতে হয়েছিল হিয়াকেও। বিয়ের সাজে একটি ছবি পোস্ট করেছিলেন তিনি। তার পরেই একাধিক নেতিবাচক মন্তব্য ধেয়ে আসে। তখন আনন্দবাজার অনলাইনকে তিনি জানিয়েছিলেন, তিনি কারও কথায় গুরুত্ব দেন না। নিজের পড়াশোনা, কাজে মন দিতে চান আপাতত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement