Sonu Sood

ধাবা খুলছেন সোনু সুদ? নিজেই বানাচ্ছেন তন্দুরি রুটি!

সোনুর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ভিডিয়ো পোস্ট হতেই লাইক ৩ লক্ষের উপর! কী দেখা গিয়েছে সেই ভিডিয়োয়?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৫
সোনু সুদ।

সোনু সুদ।

রবিবাসরীয় বিকেল সরগরম।নিজের হাতে তন্দুরি রুটি বানাচ্ছেন সোনু সুদ!

নিজেই তার প্রচারও করছেন, ‘সবচেয়ে ভাল তন্দুরি রুটি একমাত্র সোনু সুদই বানাতে পারে। সুতরাং, ঝটপট চলে আসুন সোনু সুদের ধাবায়।’ ব্যাপারটা কী? দায়িত্ব নিয়ে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছে দেওয়ার পর সত্যি সত্যিই ধাবা খুলতে চলেছেন অভিনেতা?

এই এক প্রশ্নেই সরগরম রবিবাসরীয় বিকেল। সোনুর অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে ভিডিয়ো পোস্ট হতেই লাইক ৩ লক্ষের উপর! কী দেখা গিয়েছে সেই ভিডিয়োয়? বাংলোর গাড়ি রাখার জায়গায় একটি টেবিলের উপর চাকি বেলুন। অনায়াসে তাতে রুটি বেলছেন সোনু। নিটোল গোলাকার সেই রুটি উনুনের গায়ে দিয়ে সেঁকছেনও। তার পরেই নিজের পিঠ নিজেই চাপড়ে ফের ব্যস্ত রুটি বেলতে।

Advertisement

সোনুর কেরামতিতে মুগ্ধ নেটাগরিকেরাও। কেউ পরামর্শ দিয়েছেন, ‘রুটির গায়ে একটু মাখন লাগালেই তুলতুলে নরম থাকবে'। কেউ ধাবা খোলার কথা সত্যি ভেবে ঠিকানা জানতে চেয়েছেন অভিনেতার কাছে। সবাই প্রশংসায় পঞ্চমুখ সোনুর এই ক্যারিশ্মায়।

অস্বীকার করার উপায় নেই, অভিনয় থেকে সমাজ সেবা-- যেখানেই পা রেখেছেন সেখানেই সফল তিনি। অনুরাগীদের তাই দাবি, আগামী দিনে ধাবা খুললে সেখানেও সোনা ফলাবেন সোনু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement