Ranveer Singh

‘আমার ছবি কেউ বিকৃত করেছে’, অনাবৃত ফোটোশ্যুট বিতর্কে পুলিশকে জানালেন রণবীর

শেষ দু’মাস যাবৎ রণবীরের জীবনে যেন শুধুই বিতর্ক। অগস্ট মাসে থানায় হাজিরাও দিতে হয়েছিল তাঁকে। এ বার সামনে এল নতুন তথ্য।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১১:২৩
পুলিশকে কী জানালেন রণবীর সিংহ?

পুলিশকে কী জানালেন রণবীর সিংহ?

গত দু’মাস ধরে বিতর্ক যেন তাঁর পিছু ছাড়ে না। কাশ্মীরি গালিচায় অনাবৃত রণবীর সিংহ। গায়ে সুতোটি নেই। হাত দিয়ে আড়াল করা গোপনাঙ্গ। অভিনেতার এই ছবি প্রকাশ্যে আসতেই ঝড় সব মহলে। শালীনতা সীমা লঙ্ঘনের অভিযোগে মুম্বইয়ের শহরতলির এক স্বেচ্ছাসেবী সংস্থা তাঁর বিরুদ্ধে অভিযোগও দায়ের করে। এরই মধ্যে উঠে এল আরও এক নতুন তথ্য। অভিনেতার দাবি তাঁর কোনও এক ছবি বিকৃত করা হয়েছে।

অনাবৃত ফোটোশ্যুটের ঘটনায় রণবীর সিংহকে তলব করেছিল মুম্বই পুলিশ। ২৯ অগস্ট, সোমবার সকাল ৭টায় থানায় হাজিরা দিতে গিয়েছিলেন অভিনেতা। রণবীরের বক্তব্য রেকর্ড করে নিয়েছিলেন পুলিশকর্তারা। সেই বয়ানের ভিত্তিতেই সামনে এসেছে নতুন তথ্য।

Advertisement

অভিনেতা তদন্তকারী পুলিশকর্মীদের কাছে অভিযোগ জানান, অনাবৃত ফোটোশ্যুটের ছবিগুলির মধ্যে একটি ছবি কেউ বিকৃত করেছে।

জুলাইয়ে নায়কের এই ফোটোশ্যুটের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গিয়েছিল। মহিলাদের অনুভূতি এবং মূল্যবোধে আঘাত করার জন্য তাঁর বিরুদ্ধে থানায় জমা পড়ে একাধিক অভিযোগ।

তবে এ প্রসঙ্গে নায়ক জানান, তিনি জানতেন না যে এই ফোটোশ্যুট তাঁর জীবনে এত সমস্যা তৈরি করবে। আরও জানান, ছবিগুলি তিনি আপলোড করেননি। তা হলে অনাবৃত ছবিগুলি নেটদুনিয়ায় ছড়াল কী ভাবে, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement