Dibyojyoti Dutta

দিতিপ্রিয়ার পর এ বার নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিব্যজ্যোতি, ছোট পর্দায় না বড় পর্দায়?

প্রতিদিন তাঁকে ছোট পর্দায় দেখতে অভ্যস্ত দর্শক। তবে এ বার নতুন রূপে দর্শকের সামনে ধরা দিতে চলেছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ০৯:৫৯
নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিব্যজ্যোতি

নতুন নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন দিব্যজ্যোতি ফাইল-চিত্র

ছোট পর্দার জনপ্রিয় মুখ তাঁরা। এক জনকে নায়ক হিসাবে দেখতে অভ্যস্ত দর্শক। আর অন্য জন খলনায়িকা। দিব্যজ্যোতি দত্ত এবং প্রিয়ঙ্কা ভট্টাচার্য। এই প্রথম জুটি বাঁধতে চলেছেন তাঁরা। নবাগত পরিচালক অর্ককিরণ গুহর গানের ভিডিয়োয় এই জুটিকে দেখবেন দর্শক। আগে দিব্যজ্যোতিকে, দিতিপ্রিয়ার সঙ্গে একটি গানের ভিডিয়োয় দেখেছিলেন দর্শক। আনন্দবাজার অনলাইন প্রকাশ্যে আনল এই গানের ভিডিয়োয় দিব্যজ্যোতি এবং প্রিয়ঙ্কার প্রথম লুক।

Advertisement
প্রিয়ঙ্কার সঙ্গে গানের ভিডিয়োয় দিব্যজ্যোতি।

প্রিয়ঙ্কার সঙ্গে গানের ভিডিয়োয় দিব্যজ্যোতি। নিজস্ব-চিত্র

গানের নাম ‘মিলন হবে কত দিনে’। গেয়েছেন অদিতি বসু। ভিডিয়ো প্রযোজনার দায়িত্বেও রয়েছেন প্রিয়ঙ্কা নিজেই। নতুন প্রযোজনা সংস্থা খুলেছেন অভিনেত্রী। তবে সংস্থার নাম এখনও চূড়ান্ত হয়নি। সামনে কালীপুজো। সেই পুজো উপলক্ষেই এই বিশেষ ভিডিয়ো তৈরি করেছেন তাঁরা।

কালীপুজোর আগে মুক্তি পেতে চলেছে এই নতুন গানের ভিডিয়ো।

কালীপুজোর আগে মুক্তি পেতে চলেছে এই নতুন গানের ভিডিয়ো। নিজস্ব চিত্র

প্রযোজক-অভিনেত্রী প্রিয়ঙ্কার কথায়, “এটাই আমার প্রথম প্রযোজিত কাজ। যে কোনও প্রথমই খুব বিশেষ হয়। এ ক্ষেত্রেও তার অন্যথা নয়। প্রথম থেকেই চেয়ে এসেছি, যে কাজটাই করব যেন তা দর্শকের ভাল লাগে। ‘মিলন হবে কত দিনে’ সকলের পরিচিত গান। সেই গানটিকেই আমরা নতুন করে উপস্থাপন করতে চেয়েছি, আশা করি দর্শকের ভাল লাগবে।” আপাতত নতুন জুটিকে প্রথম বার স্ক্রিনে দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement