Mamata Banerjee

Abhishek Chatterjee Death: অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণে অভিনয় জগতে এক শূন্যতার সৃষ্টি হল, শোকবার্তা মুখ্যমন্ত্রীর

গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন তিনি। বুধবার রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২২ ১০:৪৫
অভিষেকের প্রয়াণে মমতার শোকবার্তা

অভিষেকের প্রয়াণে মমতার শোকবার্তা

বাংলা সংস্কৃতি জগৎকে রিক্ত করে একে একে চলে যাচ্ছেন শিল্পীরা। এ বার অভিষেক চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার ভোরে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে প্রয়াত অভিনেতা। মৃত্যুকালে বয়স হয়েছিল ৫৭ বছর। বৃহস্পতিবার সকালে অভিনেতার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই শোকস্তব্ধ বাংলা ইন্ডাস্ট্রি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর শোকবার্তায় লিখেছেন, ‘অভিষেক চট্টোপাধ্যায়ের প্রয়াণে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি গতকাল গভীর রাতে কলকাতায় প্রয়াত হন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলি ‘পথভোলা’, ‘সুরের আকাশে’, ‘পাপী’, ‘শেষ প্রতীক্ষা’, ‘সীমান্ত পেরিয়ে’, ‘রাত্রি শেষের তারা’, ‘আলো’ ইত্যাদি। এছাড়া ‘টাপুর টুপুর’, ‘চোখের তারা তুই’, ‘ফাগুন বৌ’, সহ বহু জনপ্রিয় টিভি সিরিয়ালেও তিনি অভিনয় করেছেন। পশ্চিমবঙ্গ সরকার তাঁকে ২০১৫ সালে বিশেষ চলচ্চিত্র পুরস্কার প্রদান করে।’ ধারাবাহিক-প্রেমী মুখ্যমন্ত্রী ‘খড়কুটো’ ও ‘মোহর’-এ তাঁর অভিনয়ের প্রশংসা করলেন।

Advertisement

মমতার লেখায়, ‘তাঁর প্রয়াণে অভিনয় জগতে এক শূন্যতার সৃষ্টি হল। আমি অভিষেক চট্টোপাধ্যায়ের আত্মীয়-পরিজন ও অনুরাগীদের আন্তরিক সমবেদনা জানাচ্ছি।’

গত দু-তিন দিন ধরে পেটের সমস্যা ভুগছিলেন তিনি। বুধবার রিয়েলিটি শো-তে তিনি অংশও নিয়েছিলেন। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। বৃহস্পতিবার ভোরে তিনি বাড়িতে মারা যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement