Shweta Tiwari

‘পয়সা হজম করে নিয়ে বলছ আর্থিক সাহায্য করিনি?’, শ্বেতাকে নতুন কটাক্ষ অভিনবের

এ বার মুখ খুললেন শ্বেতা। নিজের বিরুদ্ধে সব অভিযোগ নস্যাৎ করে জানালেন, ছেলে রেয়াংশকে একা ফেলে আসেননি তিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২১ ১১:৩৮
শ্বেতা এবং অভিনব।

শ্বেতা এবং অভিনব।

সুদূর দক্ষিণ আফ্রিকাতেও শ্বেতার সঙ্গী বিতর্ক!

অতিমারির সময় বছর পাঁচেকের ছেলে রেয়াংশকে মুম্বইয়ের হোটেলে একা রেখে রিয়েলিটি শো-এর জন্য বিদেশ পাড়ি দিয়েছেন শ্বেতা। দিন দুয়েক আগে এমন অভিযোগ এনেছিলেন অভিনেত্রীর প্রাক্তন স্বামী অভিনব কোহলী।

এ বার মুখ খুললেন শ্বেতা। নিজের বিরুদ্ধে সব অভিযোগ নস্যাৎ করে জানালেন, ছেলে রেয়াংশকে একা ফেলে আসেননি তিনি। নিজের অনুপস্থিতিতে মা-বাবার উপর ছেলের দেখাশোনার দায়িত্ব দিয়েছেন শ্বেতা। রেয়াংশ আপাতত তার দাদু-দিদার কাছেই রয়েছে। শ্বেতার দাবি, ছেলেকে রেখে কাজের জন্য দেশের বাইরে যাওয়ার কথা ফোন করে অভিনবকে জানিয়েছিলেন তিনি। প্রাক্তন স্ত্রীর কথা যদিও নাকচ করেছেন অভিনব। ইনস্টাগ্রামে ভিডিয়োয় তাঁর দাবি, মিথ্যা বলছেন শ্বেতা। অভিনেত্রীকে তাঁর কথার প্রমাণস্বরূপ কল রেকর্ড দেখানোর কথাও বলেন অভিনব। অভিনব জানান, রেয়াংশকে এখানে রেখে যাওয়ার অনুমতি চেয়ে শ্বেতা মেসেজ করেছিলেন তাঁকে। অভিনব ছেলেকে নিজের সঙ্গে রাখতে চাইলেও শ্বেতা তা করতে দেননি। এমনকি ছেলেকে কোথায় রেখে যাচ্ছেন, সেই তথ্যও নাকি লুকিয়েছিলেন।

Advertisement

শ্বেতাও চুপ করে থাকার পাত্রী নন। তাঁর দাবি, সন্তানের জন্য অভিনব কোনও রকম আর্থিক সাহায্য করেননি তাঁকে, এই অভিযোগের আবার পাল্টা জবাব দিয়েছেন অভিনব। তিনি জানিয়েছেন, টেলিভিশনে কাজ করে যে অর্থ তিনি রোজগার করেছেন, তার একটি বড় অংশ শ্বেতাকে দিয়েছেন। প্রাক্তন স্ত্রীকে তাঁর কটাক্ষ, “পয়সা হজম করে নিয়ে বলছ আমি আর্থিক সাহায্য করিনি? তুমি একা টাকা খরচ করছ? তুমি অনেক নীচে নেমে গিয়েছ। নেমেই চলেছ।”

শ্বেতা কি দেবেন অভিনবের এই কথার উত্তর? কতো দূর গড়াবে বিতর্কের জল?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement