Amir Khan

অভিনয় থেকে বিরতি, এ বার ভাঙা পড়তে চলেছে আমিরের পালি হিলের বাসভবন!

মুম্বই ছেড়ে চেন্নাই যাচ্ছেন আমির। এ বার নয়া খবর, ভাঙা পড়তে চলেছে অভিনেতার বাসস্থান!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২৩ ১৬:৪৮
Amir Khan

আমির খান। ছবি: সংগৃহীত।

ছবি চলছে না, প্রায় বছর খানেক হল অভিনয় থেকে বিরতি নিয়েছেন। দিন কয়েক আগে শোনা যায়, মুম্বই ছেড়ে চেন্নাই যাচ্ছেন আমির খান। এ বার নয়া খবর, ভাঙা পড়তে চলেছে অভিনেতার বাসভবন! আমির মুম্বইয়ের অভিজাত এলাকা পালি হিলের বাসিন্দা। সেখানেই বেলা ভিস্তা ও মারিনা নামের দু'টি আবাসনে তাঁর ফ্ল্যাট রয়েছে। শোনা যাচ্ছে, তার মধ্যে একটি ফ্ল্যাট ভাঙা হচ্ছে। কিন্তু কী কারণে ভাঙা হচ্ছে অভিনেতার ফ্ল্যাট?

Advertisement

নতুন করে তৈরি হচ্ছে অভিনেতার আবাসন। সেই কারণেই নাকি ভাঙা হচ্ছে। ২০১৯ সাল থেকে মারিনা আবাসনের বাসিন্দা আমির। এই আবসন ভেঙে বাংলো করতে চান অভিনেতা। যদিও অন্য আবসিকরা প্রথমে এতে রাজি ছিলেন না। তবে, এ বার শোনা যাচ্ছে, মারিনা আবাসন ও তার পাশের আরেকটি আবাসনকে যুক্ত করে পুনর্নির্মাণ করা হবে। খবর, আগামী বছর থেকে শুরু হবে কাজ। মোটামুটি তিন বছর লাগবে প্রকল্পটিকে রূপ দিতে। এ দিকে মা জিনাত হুসেইনের চিকিৎসার জন্য আগামী দু’মাস আমির থাকবেন চেন্নাইতে। যদিও অভিনেতার তরফে এই বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement