Aamir Khan

দু’বার বিয়ে ভেঙেও সুসম্পর্ক প্রাক্তনদের সঙ্গে, রণবীরের কাছে কেন চোখের জল ফেলেন আমির?

রণবীরের কাছে বছর দুয়েক আগে চোখের জল ফেলেন আমির। মন উড়াড় করে নিজের কোন আক্ষেপের কথা বললেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২৪ ১৬:৫৪
Aamir khan tears in his shares his life regret With Ranbir kapoor

(বাঁ দিকে) রণবীর কপূর। আমির খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

দু’জনেই বলিউডের প্রতিভাবান অভিনেতা। যদিও গত কয়েক বছর পর পর ব্যর্থতা দেখেছেন আমির খান। উল্টো দিকে রয়েছেন রণবীর কপূর। ‘অ্যানিম্যাল’-এর সাফল্যের পর থেকেই তাঁকে নিয়ে চর্চা সর্বত্র। এখনও একসঙ্গে কাজ করার সুযোগ পাননি আমির-রণবীর। আমিরের ‘পিকে’-তে একটি ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেন রণবীর। সেই শেষ। তবে রণবীরের কাছে বছর দুয়েক আগে চোখের জল ফেলেন আমির। মন উড়াড় করে নিজের আক্ষেপের কথা বলেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’।

Advertisement

সম্প্রতি একটি পডকাস্ট শোয়ে এসে আমির প্রসঙ্গে রণবীর জানান, বছর দুয়েক আগে তাঁদের যখন দেখা হয়, তখন নাকি মনখারাপ আমিরের। রণবীরের কাছে কাঁদেন তিনি। রণবীর বলেন, “বছর দুয়েক আগে যখন আমাদের দেখা হয়েছিল সেই সময়ে দেখি আমির কাঁদছেন। আমি তাঁকে জিজ্ঞাসা করলাম কী হয়েছে। তিনি বলেছিলেন, ‘আমি আমার জীবনের ৩০ বছর দিয়েছি দর্শকের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে। একটা সময় ছিল যখন আমার মা, আমার সন্তানদের সঙ্গে সম্পর্ক ছিল না। আমার প্রাক্তন স্ত্রীর সঙ্গে তখন সম্পর্ক ছিল না।”’ তিনি তখন কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন, জানালেন রণবীর।

আমিরকে দেখে রণবীরের উপলব্ধি ‘‘এই পেশাটা এমনই। পুরোটা দিতে হবে। সুতরাং সকলকে চেষ্টা করতে হবে পর্দা ও তার বাইরের জীবনের মধ্যে সমতা বজায় রাখার।’’

আরও পড়ুন
Advertisement