Aamir Khan

বিয়ের সানাই আমির খানের বাড়িতে, প্রাক্তন স্ত্রীদের সঙ্গে নিয়ে হাজির অভিনেতা

ক্যামেরার সামনে পোজ দিলেন ইরার মা রিনা ও আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ। আমিরের মা জিনাত হুসেন অনুষ্ঠানে পৌঁছন কিরণের সঙ্গেই।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ২১:১৭
খান পরিবারে বিয়ের সানাই।

খান পরিবারে বিয়ের সানাই। ফাইল-চিত্র।

চলতি বছর কিরণ রাওয়ের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন আমির খান। বিচ্ছেদ হলেও বিভিন্ন সময় পারিবারিক অনুষ্ঠানে প্রাক্তন দুই স্ত্রী কিরণ ও রিনার সঙ্গে দেখা গিয়েছে আমিরকে। এ বার বিয়ের সানাই আমিরের বাড়িতে। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে বাগ্‌দান সারলেন আমির-কন্যা ইরা খান।

Advertisement
আমিরের মেয়ের বাগদান।

আমিরের মেয়ের বাগদান। ফাইল চিত্র।

মেয়ে ইরার বাগাদানে আমিরের প্রাক্তন দুই স্ত্রী রিনা ও কিরণের সঙ্গে দেখা গেল অভিনেতাকে। সাদা কুর্তা ও পাজামা, কাঁচা পাকা দাড়ি-চুলে দেখা মিলল তাঁর। আমির-কন্যাকে দেখা গেল লাল গাউনে। আমিরের জামাই নূপুর পরেন কালো স্যুট। প্রায় দু’বছর ধরে ফিটনেস কোচ নূপুরের সঙ্গে সম্পর্ক ইরার। যদিও বেশ কয়েক দিন আগেই একে অপরের সঙ্গে আংটিবদল সারেন ইরা-নূপুর। শুক্রবার মুম্বইয়ে ঘটা করে আয়োজন করা হয় বাগ্‌দান অনুষ্ঠানের।ক্যামেরার সামনে পোজ দিলেন ইরার মা রিনা ও আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ। আমিরের মা জিনাত হুসেন অনুষ্ঠানে পৌঁছন কিরণের সঙ্গে। এ ছাড়া ওই অনুষ্ঠানে দেখা গেল অভিনেতা ইমরান খান এবং মনসুর খানের। যদিও দীর্ঘ দিন ধরে বলিউডের সঙ্গে দূরে রয়েছেন ইমরান। তবে ইরার বাগদান উপলক্ষে একজোট খান পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement