IISC Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় প্রয়োজন প্রজেক্ট অ্যাসোসিয়েট, চুক্তির ভিত্তিতে কাজের সুযোগ

বেঙ্গালুরুর শিক্ষা প্রতিষ্ঠানে এরোস্পেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন। ওই কাজের জন্য প্রোগ্রামিং ল্যাঙ্গোয়েজ জানেন, এমন ব্যক্তিদের বেছে নেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২৪ ১৬:০৭
Indian Institute of Science, Bangalore.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স, বেঙ্গালুরু। ছবি: সংগৃহীত।

বেঙ্গালুরুর ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্সে (আইআইএসসি)-তে কাজের সুযোগ। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ওই তাতে বলা হয়েছে, প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে এরোস্পেস বিভাগের একটি গবেষণা প্রকল্পে কাজ করতে হবে। তবে কত জন ব্যক্তিকে বেছে নেওয়া হবে, সেই সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি।

Advertisement

ওই কাজের জন্য কম্পিউটার সায়েন্স, ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং কিংবা সমতুল বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের বেছে নেওয়া হবে। উল্লিখিত বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিরাও আবেদন জানানোর সুযোগ পাবেন। তাঁদের পাইথন, পাইটর্চ এবং টেনসরফ্লো নিয়ে কাজের দক্ষতা থাকা প্রয়োজন।

আগ্রহীদের অনলাইনে ইমেল মারফত একটি আবেদনপত্র জমা দিতে হবে। সঙ্গে জীবনপঞ্জি এবং নিজের সম্পর্কে সংক্ষেপে একটি বিবরণও লিখে পাঠাতে হবে। নিযুক্ত ব্যক্তিদের প্রতি মাসে পারিশ্রমিক ৩৫ হাজার টাকা। চুক্তির নিরিখে এক বছরের জন্য তাঁদের কাজ করতে হবে।

সংশ্লিষ্ট কাজের জন্য বাছাই করা প্রার্থীদের একটি টেকনিক্যাল অ্যাসাইনমেন্ট দেওয়া হবে। ওই কাজ সম্পন্ন করার পর প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তাই দ্রুত আবেদন জমা দিতে হবে। ৩১ মে পর্যন্ত সমস্ত নথি জমা দেওয়ার সুযোগ রয়েছে। এই বিষয়ে আরও তথ্য জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement