UBI Recruitment 2023

ইউনিয়ন ব্যাঙ্কে কর্মখালি, কোন পদে নিয়োগ? রইল বিস্তারিত

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ স্ট্যাটিস্টিকে এমএসসি/ বিটেক (ব্যাচেলর অফ টেকনোলজি)/ এমসিএ (মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন)-এ ডিগ্রি থাকা দরকার।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২৩ ১৭:৫২
Union Bank of India

ইউনিয়ন ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ছবি: সংগৃহীত।

ইউনিয়ন ব্যাঙ্কে রয়েছে চাকরির সুযোগ। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

ডেটা সায়েন্টিস্ট এবং মেশিন লার্নিং ইঞ্জিনিয়ার পদে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে এই পদে। মোট শূন্যপদ রয়েছে চারটি। মুম্বই হবে কর্মস্থল। আবেদনকারীর বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। যদিও, সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে। ডেটা সায়েন্টিস্ট পদে আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ স্ট্যাটিস্টিকে এমএসসি/ বিটেক (ব্যাচেলর অফ টেকনোলজি)/ এমসিএ (মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন)-এ ডিগ্রি থাকা দরকার। মেশিন লার্নিং ইঞ্জিনিয়ার পদের ক্ষেত্রে বিটেক (ব্যাচেলর অফ টেকনোলজি) বা এমসিএ (মাস্টার অফ কম্পিউটার অ্যাপ্লিকেশন) ডিগ্রি থাকলে আবেদন করা যাবে। এ ছাড়াও প্রয়োজন আরও অনেক যোগ্যতা। সেগুলি জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

কী ভাবে আবেদন করবেন?

প্রার্থীকে প্রথমে ইউনিয়ন ব্যাঙ্কের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘রিক্রুটমেন্ট’-এ গিয়ে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী অনলাইনে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ২২ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ইউনিয়ন ব্যাঙ্কের ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন
Advertisement