Part-time Counsellor Jobs 2024

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে কর্মখালি? মাসে ৩০ হাজার টাকা আয়ের সুযোগ

ই সংস্থায় পার্ট টাইম কাউন্সেলর পদে কর্মী নিয়োগ করা হবে। সংস্থার তরফে ওই পদে মনোবিদ্যায় পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৪:০১
Saha Institute of Nuclear Physics.

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজ়িক্স। ছবি: সংগৃহীত।

সাহা ইনস্টিটিউট অফ নিউক্লিয়ার ফিজিক্সে কর্মখালি। এই মর্মে সম্প্রতি একটি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংস্থার মেডিক্যাল অ্যাডভাইজ়রি কমিটির জন্য পার্ট টাইম কাউন্সেলর পদে কর্মী নিয়োগ করা হবে। ওই পদে এক জন ব্যক্তিকেই নিয়োগ করা হবে।

Advertisement

সংশ্লিষ্ট পদে মনোবিদ্যায় পিএইচডি সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিকে নিয়োগ করা হবে। তবে ওই বিষয়ে মাস্টার্স অফ ফিলোজফি (এমফিল) কিংবা পোস্ট গ্র্যাজুয়েট ডিপ্লোমা করেছেন, এমন ব্যক্তিদের আবেদনও গ্রহণ করা হবে। তবে আবেদনকারীদের বয়স ৫৫ বছরের মধ্যে হতে হবে। তাঁর সাইকোথেরাপি করার অভিজ্ঞতা থাকা বাঞ্ছনীয়।

নিযুক্ত ব্যক্তিকে প্রাথমিক ভাবে এক বছরের জন্য ওই পদে কাজ করতে হবে। কাজের নিরিখে প্রতি মাসে ৩০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। উল্লিখিত পদে কাজ করতে আগ্রহীদের ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। ডকুমেন্ট কিংবা পিডিএফ ফরম্যাটে জীবনপঞ্জি-সহ অন্যান্য নথি অনলাইনে জমা দিতে হবে।

সংশ্লিষ্ট পদের জন্য আবেদনপত্র ১৬ এপ্রিল পর্যন্ত গ্রহণ করা হবে। এই পদে কী ভাবে নিয়োগ করা হবে, বা কোন পদ্ধতি পদপ্রার্থীদের যোগ্যতা যাচাই করা হবে, সেই বিষয়ে কোনও তথ্য প্রতিষ্ঠানের তরফে প্রকাশ করা হয়নি। তাই এই বিষয়ে জেনে নিতে হলে প্রার্থীদের ওয়েবসাইটে নিয়মিত নজর রাখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement