NLC India Recruitment 2024

এনএলসি ইন্ডিয়া লিমিটেডে কর্মখালি, কারা আবেদন করবেন?

প্রতিষ্ঠানের ফিন্যান্স বিভাগ ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি হিসাবে কাজ করতে হবে। নিযুক্তদের প্রতি মাসে ২২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০০
NLC India Limited.

এনএলসি ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থার অধীনস্থ প্রতিষ্ঠানে কাজের সুযোগ। এনএলসি ইন্ডিয়া লিমিটেডের তরফে ইন্ডাস্ট্রিয়াল ট্রেনি হিসাবে নিয়োগ করা হবে। এই মর্মে প্রতিষ্ঠানের তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের ফিন্যান্স বিভাগে চুক্তির ভিত্তিতে ৫৬ জনকে নিয়োগ করা হবে। আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

Advertisement

চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টরা (সিএ) উল্লিখিত পদে কাজের জন্য আবেদনের সুযোগ পাবেন। এ ছাড়াও যাঁরা কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্ট (সিএমএ)-এর ইন্টারমিডিয়েট পরীক্ষায় পাশ করেছেন, তাঁরা কাজের সুযোগ পাবেন। এ ক্ষেত্রে আবেদনকারীদের বয়স ২৮ বছরের মধ্যে হতে হবে।

প্রার্থীদের সিএ বা সিএমএ-র ইন্টারমিডিয়েট পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে বেছে নেওয়া হবে। তাঁদের প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তি মোতাবেক আবেদনপত্র জমা দিতে হবে। নিযুক্তদের প্রতি মাসে ২২ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে। আবেদনের জন্য কোন কোন নথি জমা দিতে হবে, সেই সম্পর্কিত তথ্য জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, ১০ অক্টোবর পর্যন্ত উল্লিখিত পদের জন্য আবেদনের পোর্টাল চালু রাখা হবে। আবেদন এবং নিয়োগ সংক্রান্ত বিষয়ে আরও তথ্যের জন্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement