NHPC Recruitment 2023

কেন্দ্রীয় সংস্থা এনএইচপিসি লিমিটেডে চাকরির সুযোগ, কোন পদে, কত বেতনে নিয়োগ?

প্রাথমিক ভাবে এই পদে এক বছরের জন্য নিয়োগ করা হলেও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৭:৩৭
NHPC Limited

এনএইচপিসি লিমিটেড। সংগৃহীত ছবি।

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল হাইড্রোইলেকট্রিক পাওয়ার কর্পোরেশন (এনএইচপিসি) লিমিটেডে কর্মখালি। সেই মর্মে সম্প্রতি সংস্থার তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। সংস্থায় অবসরপ্রাপ্ত উচ্চপদস্থ আধিকারিককে চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হবে বুধবার সকাল ১১টা থেকে।

Advertisement

সংস্থায় নিয়োগ হবে কনসালট্যান্ট (সিকিউরিটি) বা নিরাপত্তা সংক্রান্ত পরামর্শদাতার পদে। শূন্যপদ রয়েছে একটি। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৬৫ বছরের মধ্যে। প্রাথমিক ভাবে এই পদে এক বছরের জন্য নিয়োগ করা হলেও প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। নিযুক্ত ব্যক্তিকে বেসিক পেনশনের জন্য বরাদ্দ অর্থের পরিমাণ বাদ দিয়ে মাসিক বেতন দেওয়া হবে। এ ছাড়াও বিভিন্ন সুযোগসুবিধা মিলবে।

আবেদনকারীদের ভারতীয় সেনা/ কেন্দ্রীয় সশস্ত্র বাহিনী/ কেন্দ্রীয় পুলিশ সংস্থা/ রাজ্য পুলিশের ডিরেক্টর জেনারেল বা সমগোত্রীয় পদ থেকে অবসরপ্রাপ্ত আধিকারিক হতে হবে।

প্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তার আগে আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ১৮ অক্টোবর। নিয়োগের বিষয়ে বিস্তারিত জানার জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement