NCERT Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

ন্যাশনাল কাউন্সিল অফ রিসার্চ অ্যান্ড ট্রেনিং-এর তরফে বিভিন্ন প্রকল্পে কাজের জন্য সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র প্রজেক্ট ফেলো প্রয়োজন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুন ২০২৪ ০৯:৪৮
National Council of Educational Research and Training.

ন্যাশনাল কাউন্সিল অফ রিসার্চ অ্যান্ড ট্রেনিং। ছবি: সংগৃহীত।

কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ন্যাশনাল কাউন্সিল অফ রিসার্চ অ্যান্ড ট্রেনিং-এর তরফে বিভিন্ন প্রকল্পে কাজের জন্য সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট এবং জুনিয়র প্রজেক্ট ফেলো প্রয়োজন। মোট শূন্যপদ ১৩।

Advertisement

এডুকেশন, চাইল্ড ডেভেলপমেন্ট, ইসিসিই, হিন্দি, ইংরেজি, উর্দু, সোশ্যাল সায়েন্স, সাংবাদিকতা বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্ন ব্যক্তিদের কাজের সুযোগ দেওয়া হবে। তাঁদের বয়স হতে হবে ৪০ থেকে ৪৫ বছরের মধ্যে।

প্রকল্পের নিরিখে উল্লিখিত পদে নিযুক্তদের ৬ মাস থেকে ১২ মাসের চুক্তিতে কাজ করতে হবে। ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) উত্তীর্ণ হয়েছেন, এমন ব্যক্তিদের কাজের ক্ষেত্রে অগ্রাধিকার দেওয়া হবে। প্রতি মাসে পারিশ্রমিক ২৯ থেকে ৩৫ হাজার টাকা।

আগ্রহীদের সমস্ত আনুষঙ্গিক নথি নিয়ে আগামী ১৮ জুন সরাসরি প্রতিষ্ঠানের ঠিকানায় উপস্থিত হতে হবে সকাল সাড়ে ৯টা থেকে ১১টার মধ্যে। ওই দিনই ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের বেছে নেওয়া হবে। এই বিষয়ে আরও জেনে নিতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement