NIPER Recruitment 2023

এনআইপিইআর কলকাতা জেআরএফ নেবে, প্রতি মাসে মিলবে ৩১ হাজার টাকা

বিশেষ প্রজেক্টের কাজের জন্য এই পদে লোক নেওয়া হচ্ছে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। কাজের মেয়াদ ১১ মাস।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৬:৪৪
NIPER

এনআইপিইআর। ছবি: সংগৃহীত।

ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ কলকাতায় রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

Advertisement

মেডিক্যাল ডিভাইসেস বিভাগের তরফে নেওয়া হবে জুনিয়র রিসার্চ ফেলো (জেআরএফ)। বিশেষ প্রজেক্টের কাজের জন্য এই পদে লোক নেওয়া হচ্ছে। মোট শূন্যপদ রয়েছে দু’টি। মোট ১১ মাসের কাজের সময়সীমা। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ডিভাইসেস/ বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং/ বায়োইঞ্জিনিয়ারিং/ বায়োকেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং/ মেটিরিয়াল সায়েন্স অ্যান্ড টেকনোজি/ বায়োটেকনোলজি/ ফিজিক্স/ কেমিস্ট্রি বিষয়ে ন্যূনতম ৬০ শতাংশ নম্বর-সহ মাস্টার অফ টেকনোলজি/ মাস্টার অফ সায়েন্স (ফার্মা)/ স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। ৩৫ বছরের মধ্যে হতে হবে প্রার্থীর বয়স। বাকি প্রয়োজনীয় যোগ্যতা জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখতে পারেন। ৩১ হাজার টাকা প্রতি মাসে ফেলোশিপ বাবদ দেওয়া হবে।

কী ভাবে আবেদন করবেন?

কলকাতার ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী মেল করে আবেদনপত্র জমা দিতে হবে। ৫ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে ন্যাশনাল ইনস্টিটিউট অফ ফার্মাসিউটিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ কলকাতার ওয়েবসাইটটি দেখতে পারেন।

আরও পড়ুন
Advertisement