NICED Recruitment 2023

বেলেঘাটার আইসিএমআর-নাইসেডে কর্মখালি, কারা আবেদন করতে পারবেন?

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এর তরফে এই মর্মে একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। টেকনিক্যাল অফিসার পদে প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১২:২৪
National Institute of Cholera and Enteric Diseases, Beleghata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)। ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিক্যাল রিসার্চের অধীনে কাজের সুযোগ। প্রতিষ্ঠানের ন্যাশনাল ইনস্টিটিউট অফ কলেরা অ্যান্ড এন্টেরিক ডিজিজেস (নাইসেড)-এ সরাসরি কর্মী নিয়োগ করা হবে। বেলেঘাটায় অবস্থিত এই প্রতিষ্ঠানটিতে টেকনিক্যাল অফিসার পদে কর্মখালি রয়েছে। শূন্যপদ একটি।

Advertisement

আবেদনকারীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় অনুমোদিত ব্যাচেলর অফ ভেটেরিনারি সায়েন্স (বিভিএসসি) কিংবা মাস্টার্স অফ ভেটেরিনারি সায়েন্স (এমভিএসসি)-র ডিগ্রি থাকা বাঞ্ছনীয়। এ ছাড়াও গবেষণাগারের প্রাণীদের নিয়ে কাজ করার অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

উল্লিখিত পদে অনূর্ধ্ব ৩৫ বছর বয়সিদের আবেদন গ্রহণ করা হবে। নিযুক্ত প্রার্থী মাসে ৫৬,১০০ থেকে ১,৭৭,৫০০ টাকা বেতন হিসাবে পাবেন। এই পদে মোট দু’বছরের জন্য প্রাথমিক ভাবে কাজ করতে হবে। পরবর্তীকালে চাহিদার নিরিখে মেয়াদ বৃদ্ধি করা হতে পারে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে একটি ফর্ম পূরণ করতে হবে। ওই ফর্মটির সঙ্গে আনুষঙ্গিক নথি এবং ৬০০ টাকার ডিমান্ড ড্রাফ্ট ডাকযোগে প্রতিষ্ঠানের ঠিকানায় জমা দিতে হবে। এই পদে ৩১ অক্টোবর বিকেল পাঁচটা পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে।

বাছাই করা প্রার্থীদের কম্পিউটার বেসড রিটন এগজ়ামের ভিত্তিতে যোগ্যতা যাচাই করে নেওয়া হবে। এর পর পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী নিয়োগ করা হবে। প্রার্থীদের এই পদে নিয়োগের বিষয়ে আরও জানতে প্রতিষ্ঠানের ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

আরও পড়ুন
Advertisement